সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

প্রবাস

নিউইয়র্কে ধানের শীষ প্রতীকের প্রার্থী ফয়সল’র সমর্থনে সভা

প্রকাশিত : ২০১৮-১২-১৯ ০১:০১:১২

রিপোর্ট : দিবালোক ডেস্ক



আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলে-০৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ফসলল আহমদ চৌধুরীর সমর্থনে নিউইয়র্কে সভা অনুষ্ঠিত হয়। 
রবিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সিটির ওজন পার্কে যুক্তরাষ্ট্র বিএনপি এ সভার আয়োজন করে। সভায় নিউইয়র্কে বসবাসরত গোলাপগঞ্জ ও  বিয়ানীবাজার উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
বিএনপি নেতা এবং জাসাস কেন্দ্রীয় কমিটির অন‍্যতম উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আজমল হোসেন কুনু’র সভাপতিত্বে এবং যুক্তরাষ্ট্র যুবদলের সহ- সভাপতি আব্দুল আহাদ ও ফাহিম সাকিল অপু’র পরিচালনায় সভায় অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সভাপতি আনোয়ার হোসেন, যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা আব্দুল মান্নান, যুবদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল বাতিন, আতাউর রহমান সেলিম, আবু ওযায়দা, কিনু চৌধুরী, বেলাল আহমদ, আব্দুল হাকিম ও ইঞ্জিনিয়ার এম রহমান সায়েম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাইফুর খান হারুন, উত্তম বনিক, খলকুর রহমান, হাসান আহমেদ, বুরহান উদ্দিন, নাজিম চৌধুরী রিংকু, আব্দুস সামাদ, মোঃ খবিরুজ্জামান, সুমন আহমদ, শাহবাজ আহমদ, মোঃ জহিরুল হক চৌধুরী, মাহমুদুল হাসান, শরীফ আহমদ, মাহফুজ আহমেদ, আহমেদ সালমান, শরীফ আহমদ সরওয়ার, সুজন আহমেদ, জাহিদ রুবেল,আদিল হোসেন,আবুল কালাম, ছানা আহমেদ, একন চৌধুরী, আব্দুল আহাদ কবির, মোঃ রহমান সায়েম, আফজল হোসেন, এবাদ আহমেদ, কয়েছ উদ্দিনসহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন- এবারের নির্বাচন বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে । মানুষের অধিকার আবারো মানুষের কাছে ফিরিয়ে দিতে হবে এবং বাংলাদেশের সাবেক তিন তিন বারের প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনতে হবে।

ব্যালটের মাধ্যমে ভোট বিপ্লব ঘটিয়ে ঐক্যফ্রন্ট তথা বিএনপিকে ক্ষমতায় এনে জেলজুলুম থেকে মুক্ত করতে হবে বাংলার জনগণকে।সভায় বক্তারা ফয়সল আহমেদ চৌধুরীকে একজন সৎ ও যোগ্য মানুষ হিসেবে আখ্যায়িত করে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বহুল প্রতীক্ষিত সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে তাকে নির্বাচিত করে এই অঞ্চলের মানুষদের ভাগ্যোন্নয়নে অবদান রাখার জন্য গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীর প্রতি অনুরোধ জানান। 

এসময় বক্তারা ফয়সল আহমেদ চৌধুরীকে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে নমিনেশন দেয়ায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সিনিয়র নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222