সর্বশেষ

  দাবি মেনে নেবার আশ্বাসে অনশন ভাঙলেন শিক্ষার্থীরা...   সন্ত্রাসবিরোধী রাজু স্মারক ভাস্কর্য: কে এই রাজু?   বৃটেনের সেরা চিকিৎসক সিলেটের ডা. শাফি আহমেদ   সমাজতন্ত্রের ভবিষ্যৎ কী?   মইনুদ্দিন আহমদ জালাল সুরমা স্মরণ আয়োজন অনুষ্টিত   ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলা, অল্পের জন্য রক্ষা পেল বাংলাদেশের খেলোয়াড়েরা   রাসায়নিক থেকেই চুড়িহাট্টার আগুন   ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নেতা রাশেদকে হুমকির অভিযোগ   এবার ভারতের বিপক্ষে আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত!   মাস্টার্স শেষপর্ব পরীক্ষার ফল প্রকাশ   ডাকসু পুনর্নির্বাচনের দাবিতে ছয় শিক্ষার্থীর আমরণ অনশন চলছে   জয়ী হয়েও ভোটের ফল প্রত্যাখ্যান তানহার   ৩১ মার্চের মধ্যে পুনর্নির্বাচন চান ডাকসু ভিপি নুরুল হক   অধিক কাজ করেও নায্য মজুরী পান না চা বাগানের নারী শ্রমিকরা   মাস্টারপিস বাংলাদেশ'র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

বিয়ানীবাজার

বিয়ানীবাজারে হোসেন হত্যা: ঘাতক সুমন গ্রেফতার

প্রকাশিত : ২০১৯-০১-০৯ ২০:১২:৩৭

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক


বিয়ানীবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মোঃ হোসেন উদ্দিন হত্যা মামলায় একমাত্র আসামী সুমন আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (৯ জানুয়ারি) ভোরে স্থানীয় এলাকাবাসীর দেয়া সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার এসআই মহসিন আহমদের নেতৃত্বে পুলিশের একটি টিম পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার মোহাম্মদনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
ঘাতক সুমন আহমদ (১৮) বিয়ানীবাজার পৌরশহরের নিদনপুর এলাকার মুহিব আলীর পুত্র এবং পৌরসভার সাবেক কাউন্সিলর মনির আলীর ভাতিজা।

বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক সুমন গত ১ মাস ধরে আত্মগোপনে ছিল। পুলিশ তাকে গ্রেফতারের সকল চেষ্টা অব্যাহত রেখেছিল। অবশেষে আজ বুধবার ভোরে বড়লেখার মোহাম্মদনগর এলাকার স্থানীয়রা তাকে আটক করে বিষয়টি অবগত করলে বিয়ানীবাজার থানা পুলিশ সেখান থেকে তাকে আটক করে।

উল্লেখ্য, ৩ ডিসেম্বর বিকাল ৩টার দিকে বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর গ্রামের প্রবাসী কমর উদ্দিনের পুত্র ফাহিম আহমদ (১০) বাইসাইকেল নিয়ে রাস্তায় বের হলে তাকে লাথি দেয় একই এলাকার সুমন আহমদ। একই সময়ে বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এ ঘটনা দেখে প্রতিবাদ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষার্থী হোসেন উদ্দিনের মাথা লক্ষ্য করে ভারি বস্তু দিয়ে আঘাত করে সুমন। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারান হোসেন। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার শারিরীক অবস্থা অবনতি হওয়া পরে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঐ দিনই বিয়ানীবাজার থানায় ঘাতক সুমনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে নিহত কলেজ শিক্ষার্থী হোসেনের পরিবার।

নিহত কলেজ শিক্ষার্থী মোঃ হোসেন উদ্দিন (১৭) পৌরশহরের নিদনপুর এলাকার ছমির উদ্দিনের পুত্র। সে বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222