সর্বশেষ

  সরকারি ১০১ খাতে দুর্নীতি চিহ্নিত করেছে দুদক   জুলিয়ান অ্যাসাঞ্জের চিন্তাধারা কেন ‘বিপজ্জনক’?   তাসকিনের চোখে জল   রাষ্ট্রায়ত্ত পাটকলে ধর্মঘট শ্রমিকদের নামে মামলা   সব ব্যাংকের চোখ ৭৫ হাজার কোটি টাকায়   গ্রামবাসীর অর্থায়নে শহিদটিল্লা থেকে বড়দেশ রাস্তা সংস্কা্রের কাজ চলছে   শ্রীহট্টের চন্দ্রপুর বিশ্ববিদ্যালয়: এক অনন্য নিদর্শন   ‘ভাত দে, কাজ দে, না হয় হকারদের ফুটপাতে বসতে দে’   উচ্ছেদ করা হবে বিয়ানীবাজারের অস্থায়ী মাছ বাজার   ধারাবাহিক গেলদের চান লারা   বিয়ানীবাজার থেকে ৬ লাখ টাকা ছিনতাই   প্রাথমিকে নারী শিক্ষক প্রার্থীদেরও সর্বনিম্ন যোগ্যতা স্নাতক   কৃষিকাজ ছাড়তে চায় ৬৫ শতাংশ কৃষক   সিলেটসহ সারা দেশে বয়ে যাচ্ছে কালবৈশাখী   ধর্মঘট, হরতাল ও অনশন প্রসঙ্গে সংক্ষিপ্ত কিছু কথা

বিয়ানীবাজার

বিয়ানীবাজার থেকে ৬ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত : ২০১৯-০৪-১০ ১৪:০৫:৫৭

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক


বিয়ানীবাজার পৌরশহরে জাহাঙ্গির হোসেন নামের এক যুবককে অচেতন করে ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। সোমবার (৮ এপ্রিল) দুপুরে পৌরশহরের জামান প্লাজার সামনের প্রধান সড়কে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের জাহাঙ্গীর পৌরসভার ফতেহপুর এলাকার বাসিন্দা। তিনি দুইটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে শাহজালাল ব্যাংকে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন।

জানা যায়, পৌরশহরের জামান প্লাজার মার্কেন্টাইল ব্যাংক থেকে টাকা তুলে তিনি হেঁটে শাহজালাল ইসলামি ব্যাংকে রওয়ানা হন। জামানপ্লাজার সামনে প্রধান সড়কের ডিভাইডারে দাড়ানো অবস্থায় পেছন থেকে এক ব্যক্তি ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে যান। এ সময় একটি অটোরিক্সা থেকে নেমে দুই ব্যক্তি তাকে তুলে শ্মশ্রুষা করার সময় তিনি অচেতন হয়ে যান। ওই দুই ব্যক্তি তাকে হাসপাতালে নেয়ার কথা বলে অটোরিক্সায় তুলে নেয়। প্রত্যক্ষদর্শী ও জাহাঙ্গীরের ধারণা, ছিনতাই চক্রের এক সদস্য তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। অপর দুইজন তাকে সাহায্য করার বাহানা করে অচেতন করে টাকা হাতিয়ে নেয়।

জাহাঙ্গীর হোসেন জানান, তাঁর মায়ের হজ্বে যাওয়ার টাকা ব্র্যাক ও মার্কেন্টোইল ব্যাংক থেকে উত্তোলন করে শাহজালাল ব্যাংকে যাচ্ছিলেন। তার সাথে প্রায় ৬ লাখ টাকা ছিল। জামান প্লাজার সামনের ডিভাইডারের সামনে যেতেই একটি ট্রাক আসলে তিনি দাড়িয়ে পড়েন। এ সময় পেছন থেকে কেউ ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান। দুই ব্যক্তি তাকে উঠানোর পর মুখে হাত দিতেই তিনি জ্ঞান হারান।  জ্ঞান ফিরেলে নিজেকে উপজেলা হাসপাতালের সিঁড়িতে বসা অবস্থায় দেখতে পান জাহাঙ্গীর। তিনি জানান, শরীর এখনো স্বাভাবিক হয়নি। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি লিখিত অভিযোগ করবেন।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222