সর্বশেষ

  আসামের রাষ্ট্রহীন মানুষ কোথায় যাবে   ঝাড়খন্ড থেকে আমদানি হবে বিদ্যুৎ   বাষট্টির আন্দোলনের স্মৃতিকথা   শিক্ষা দিবসের ৫৭ তম বার্ষিকী আজ   আমাদের বলির পাঁঠা বানানো হয়েছে: রাব্বানী   নাটোরে যুবলীগ নেতার বিরুদ্ধে অফিসে আটকে শ্রমিককে মারধরের অভিযোগ   ইয়াবাসহ গ্রেফতার সেই ৫ পুলিশ সদস্য রিমান্ডে   নতুন ভিডিও প্রকাশ, মিন্নীই রিফাতকে হাসপাতালে নেন   দেশজুড়ে ছাত্রলীগ ও প্রশাসনের সম্পৃক্ততায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতির ঘটনায় প্রগতিশীল ছাত্রজোটের সংবাদ সম্মেলন।   বিয়ানীবাজারে গাছের সাথে এ কেমন শত্রুতা!   ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা   ইমরান এইচ সরকারের ওপর হামলা মামলার প্রতিবেদন ২৩ অক্টোবর   সৌম্য বাদ, ফিরলেন রুবেল-শফিউল   যারা অবৈধভাবে ক্ষমতায় আসে তারা দেশের উন্নতি চায় না: প্রধানমন্ত্রী   ঢাকসু থেকে রাব্বানীর পদত্যাগ করা উচিত: নুর

বিয়ানীবাজার

র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার

প্রকাশিত : ২০১৯-০৫-২০ ০২:২৫:১১

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক


বিয়ানীবাজারে র‍্যাব-০৯ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে। রবিবার (১৯ মে) বিকেলে র‍্যাব-৯ এর একটি দল উপজেলার মোল্লাপুর, পাতন ও কাছাটুল গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। আটককৃতদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে।
আটককৃতরা হচ্ছেন- মুন্না ও নেহাল নামের দুই যুবক। এদের মধ্যে মুন্নার বিরুদ্ধে মোটর সাইকেল চুরির অভিযোগ রয়েছে। সে উত্তর-পূর্ব সিলেটের মোটর সাইকেল চোর সিন্ডিকেট চক্রের মূল হোতা বলে জানিয়েছে পুলিশ। মুন্নার বাড়ি মোল্লাপুর এলাকায় বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। সে মোল্লাপুরে নানার বাড়িতে দীর্ঘদিন থেকে মায়ের সাথে বসবাস করছে। নেহালের বাড়ি পাতন এলাকায় বলে জানা গেছে। তবে নির্দিষ্ট করে বলা যাচ্ছে না তার বাড়ি কোন এলাকায় এবং তাকে কি ধরনের অভিযোগে র‌্যাব আটক করেছে। বর্তমানে আটককৃতদের সিলেট র‌্যাব-০৯ এর কার্যালয়ে রাখা হয়েছে।
বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, র‌্যাবের অভিযানে দুই যুবককে আটক করার সংবাদ শুনেছি। তবে র‌্যাবের কাছ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোন তথ্য পাইনি।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222