আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯ ইং

বিয়ানীবাজার

নিজস্ব প্রতিবেদক

২৯ জুলাই, ২০১৯ ১৪:১৮

বিয়ানীবাজারে গুজবের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ব্রিফিং ও র‍্যালি অনুষ্ঠিত


গুজবের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন উদ্যোগে ‘গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নেবেন না’- শীর্ষক এক ব্রিফিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৯ জুলাই) দুপুর ১২টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ ও প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশন ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে আয়োজিত এ ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা কাজী আরিফুর রহমান।

‘ছেলেধরা’ নিয়ে দেশজুড়ে সাম্প্রতিক সময়ে যে আতঙ্কের সৃষ্টি হয়েছে সেটি রোধ করতে উপজেলার আনাচে-কানাচে একের পর এক ঘটে যাওয়া কিছু বিচ্ছিন্ন ঘটনা নিয়ে সকলকে সতর্ক থেকে সচেতনতা বৃদ্ধি করতেই এই ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এতে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হয় এমন উস্কানীমূলক বক্তব্য প্রদান থেকে বিরত থাকার জন্য সবাইকে আহ্বান জানানো হয়। এছাড়াও যেকোন আইনী সহায়তা পেতে রাষ্ট্রায়ত্ব হটলাইন ‘৯৯৯’ এ যোগাযোগের অনুরোধ জানানো হয়।

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান, মৎস্য কর্মকর্তা হাসিবুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলুদুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা টিটু কুমার দে, সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুম মিয়া, পল্লীবিদ্যুৎ বিয়ানীবাজার জোনাল অফিসের ডিজিএম অভিলাশ চন্দ্র পাল, বিয়ানীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইসলাম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাবুল আহমেদ, সাপ্তাহিক সম্ভাবনা সম্পাদক মাছুম আহমদ, ইসলামিক ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, দৈনিক জালালাবাদ প্রতিনিধি তোফায়েল আহমদ, বিয়ানীবাজার নিউজ২৪ এর সিনিয়র প্রতিনেদক শহিদুল ইসলাম সাজু প্রমুখ।



শেয়ার করূন

আপনার মতামত