সর্বশেষ

  সিলেট চেম্বারের নতুন সভাপতি শোয়েব, সহ সভাপতি চন্দন ও তাহমিন   মৌলভীবাজারের মেয়ে পিংকি বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন   হবিগঞ্জে একযোগে ১৪৩ শহীদ মিনার উদ্বোধন   এবার অভিযান সিলেটের ক্লাবপাড়ায়   নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও   ক্যাসিনোর পাশাপাশি স্পা সেন্টারেও পুলিশের অভিযান   লন্ডনে বাড়ছে ঘরহীনের সংখ্যা, ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খাচ্ছে মানুষ   আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান   বিয়ানীবাজারে নবাগত ইউএনও হিসেবে যোগদান করলেন মৌসুমী মাহবুব   মৌলভীবাজারে ১০১৪ মণ্ডপে হবে শারদীয় দুর্গাপূজা   জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম   মোহামেডান–ভিক্টোরিয়াসহ চার ক্লাবে ক্যাসিনো আছে জানত না পুলিশ   রুবেল মুর্মুকে আহ্বায়ক করে জয়পুর – মাদারপুর (আদিবাসী সাঁওতাল পল্লীতে ) ছাত্র ইউনিয়নের কমিটি   মইনুদ্দিন জালালের প্রথম মৃত্যুবার্ষিকী পালনে কমিটি গঠন   মুক্তিপণের টাকা না পেয়ে কলেজছাত্রকে শ্বাসরোধে হত্যা

বিয়ানীবাজার

বিয়ানীবাজারে হাতি নিয়ে চলছে অভিনব চাঁদাবাজি

প্রকাশিত : ২০১৯-০৯-০৭ ১৪:৩৬:৪০     আপডেট : ২০১৯-০৯-০৭ ১৪:৫৪:২৫

রিপোর্ট : দিবালোক প্রতিবেদক

বিয়ানীবাজারের বারইগ্রামবাজারে হাতি নিয়ে চলছে অভিনব চাঁদাবাজি। বাজারের বিভিন্ন দোকানে হাতি নিয়ে ভয় দেখিয়ে প্রতিটি দোকান থেকে ১০-২০ টাকা করে চাঁদা আদায় করা হচ্ছে।

দোকানের সামনে গিয়ে হাতির মালিক হাতিকে দিয়ে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। ১০ টাকার নিচে দিলে তা গ্রহন করছে না তাই অনেক দোকানদার ভয়ে বেশি টাকা দিতে বাধ্য হন।

ব্যবসায়ীরা জানান, প্রতিদিন কয়েক হাজার টাকা হাতি দিয়ে হাতিয়ে নিচ্ছেন অজ্ঞাত এ মাহুত। হাতির শুঁড় দোকানের সামনে বাড়িয়ে দিলে দোকানদার ভয়ে দোকান থেকে ১০-২০ টাকার নোট বের করে দিতে বাধ্য হন। এরপর হাতি টাকা নিয়ে মাহুতকে দেয়। এ ধরনের চাঁদাবাজি বন্ধের দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা।

এছাড়াও উপজেলার বিভিন্ন সড়কে চলন্ত মোটরসাইকেল, অটোভ্যান কিংবা বড় বড় যানবাহন থামিয়েও টাকা নিতে দেখা যায়। 

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222