সর্বশেষ

  সিলেট চেম্বারের নতুন সভাপতি শোয়েব, সহ সভাপতি চন্দন ও তাহমিন   মৌলভীবাজারের মেয়ে পিংকি বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন   হবিগঞ্জে একযোগে ১৪৩ শহীদ মিনার উদ্বোধন   এবার অভিযান সিলেটের ক্লাবপাড়ায়   নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও   ক্যাসিনোর পাশাপাশি স্পা সেন্টারেও পুলিশের অভিযান   লন্ডনে বাড়ছে ঘরহীনের সংখ্যা, ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খাচ্ছে মানুষ   আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান   বিয়ানীবাজারে নবাগত ইউএনও হিসেবে যোগদান করলেন মৌসুমী মাহবুব   মৌলভীবাজারে ১০১৪ মণ্ডপে হবে শারদীয় দুর্গাপূজা   জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম   মোহামেডান–ভিক্টোরিয়াসহ চার ক্লাবে ক্যাসিনো আছে জানত না পুলিশ   রুবেল মুর্মুকে আহ্বায়ক করে জয়পুর – মাদারপুর (আদিবাসী সাঁওতাল পল্লীতে ) ছাত্র ইউনিয়নের কমিটি   মইনুদ্দিন জালালের প্রথম মৃত্যুবার্ষিকী পালনে কমিটি গঠন   মুক্তিপণের টাকা না পেয়ে কলেজছাত্রকে শ্বাসরোধে হত্যা

বিয়ানীবাজার

বিয়ানীবাজারে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

প্রকাশিত : ২০১৯-০৯-০৯ ১৭:২৩:০৯

রিপোর্ট : দিবালোক প্রতিবেদক

বিয়ানীবাজারে শুরু হয়েছে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা-২০১৯। ‘পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টিসম্মত খাবার’- এ প্রতিপাদকে সামনে রেখে শুরু হওয়া এ মেলা চলবে ৯ সেপ্টেম্বর সোমবার থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। সোমবার দুপুর ১২টায় পৌরশহরের সাংস্কৃতিক ক্লাবের সামনে এ ফলদ বৃক্ষ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন আক্তার, উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার আব্দুল কাদির, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিছুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা অনুজ চক্রবর্তী ও সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া প্রমুখ।

উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত¡বাবধানে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এ মেলায় সরকারি-বেসরকারি ৮টি স্টলে প্রদর্শন করা হচ্ছে স্থানীয়ভাবে উৎপাদিত বিভিন্ন প্রজাতির ফল ও ফলদ বৃক্ষ। ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন শেষে এসব স্টল ঘুরে দেখেন অতিথিবৃন্দ ও দর্শণার্থীরা।

উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিছুজ্জামান বলেন, এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। আগামী ১২ সেপ্টেম্বর বিকাল ৪টায় এ ফলদ বৃক্ষ মেলার সমাপনী ঘটবে। সমাপনী অধিবেশনে বিনামূল্যে বিভিন্ন প্রজাতির ফলদ বৃক্ষের চারা বিতরণ করবে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222