আজ সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ ইং

বিয়ানীবাজার

দিবালোক ডেস্ক

২৮ অক্টোবর, ২০১৯ ২০:১২

বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও'র মতবিনিময় অনুষ্ঠিত

বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব। সোমবার (২৮ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা কনফারেন্স হলে এ সভা অনুষ্ঠিত হয়।




এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সহ সভাপতি মুকিত মোহাম্মদ ও হাসান শাহরিয়ার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন, জালালাবাদ প্রতিনিধি তোফায়েল আহমদ, শ্যামল সিলেট প্রতিনিধি সুফিয়ান আহমদ, কালের কন্ঠ প্রতিনিধি শিপার আহমদ পলাশ, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি জসিম উদ্দিন, নয়াদিগন্ত প্রতিনিধি আবু তাহের রাজু, যায়যায়দিন প্রতিনিধি একাত্তরের কথা প্রতিনিধি শহিদুল ইসলাম সাজু ও বিয়ানীবাজার নিউজ২৪ এর নিজস্ব প্রতিবেদক আহমদ রেজা চৌধুরী।




মতিবিনিময়কালে ইউএনও মৌসুমী মাহবুব সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, আমি সরকারের একজন প্রতিনিধি হিসেবে আপনাদের উপজেলায় দায়িত্ব নিয়ে এসেছি। আপনাদের সহযোগিতা পেলে অগ্রসর এ উপজেলার উন্নয়নে অবদান রাখতে চাই। তিনি উন্নয়ন সাংবাদিকতার উপর জোর দিয়ে বলেন, সমাজের অনেক প্রতিবন্ধকতা আপনাদের সহযোগিতায় উত্তরণ করা সম্ভব। আমরা অনেক কিছুই পারস্পারিক সহযোগিতার মাধ্যমে সমাধান করতে পারি।


সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে ইউএনও বলেন, অনেক বিষয় রয়েছে সংবাদ প্রকাশ করার পূর্বে আমাদের সাথে সহযোগিতা করলে সমাধান করা সম্ভব সে বিষয়গুলো যেন আপনার নজর দেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন বলেন, বিয়ানীবাজারের মানুষের সহযোগিতা পেলে বিয়ানীবাজারকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া সম্ভব। আপনাদের ইতিবাচক মনমানসিকতা আমাকে মুগ্ধ করেছে। পাশাপাশি কর্মক্ষেত্রে প্রশাসন ও সাংবাদিকদের মধ্যে একটি মেলবন্ধন তৈরি করে কাজ করে যাবো।

শেয়ার করূন

আপনার মতামত