সর্বশেষ

  ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রমে অস্থায়ী নিষেধাজ্ঞা   সিলেট চেম্বারের নতুন সভাপতি শোয়েব, সহ সভাপতি চন্দন ও তাহমিন   মৌলভীবাজারের মেয়ে পিংকি বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন   হবিগঞ্জে একযোগে ১৪৩ শহীদ মিনার উদ্বোধন   এবার অভিযান সিলেটের ক্লাবপাড়ায়   নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও   ক্যাসিনোর পাশাপাশি স্পা সেন্টারেও পুলিশের অভিযান   লন্ডনে বাড়ছে ঘরহীনের সংখ্যা, ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খাচ্ছে মানুষ   আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান   বিয়ানীবাজারে নবাগত ইউএনও হিসেবে যোগদান করলেন মৌসুমী মাহবুব   মৌলভীবাজারে ১০১৪ মণ্ডপে হবে শারদীয় দুর্গাপূজা   জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম   মোহামেডান–ভিক্টোরিয়াসহ চার ক্লাবে ক্যাসিনো আছে জানত না পুলিশ   রুবেল মুর্মুকে আহ্বায়ক করে জয়পুর – মাদারপুর (আদিবাসী সাঁওতাল পল্লীতে ) ছাত্র ইউনিয়নের কমিটি   মইনুদ্দিন জালালের প্রথম মৃত্যুবার্ষিকী পালনে কমিটি গঠন

বিচিত্র খবর

আর্মাডিলোর গায়ে ধাক্কা খেয়ে গুলি লাগল শিকারীর চোয়ালে

প্রকাশিত : ২০১৭-০৮-১৯ ১৯:৪৪:৩৭


কে জানতো এমনটা হবে! শখের বশে গুলি করল একটি প্রাণীকে আর সে গুলি এসে লাগবে উল্টো শিকারির চোয়ালে। বাস্তবে তাই হয়েছে। শেষ পর্যন্ত শিকারীকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের পূর্ব টেক্সাসে ঘটনাটি ঘটে বলে কাস কাউন্টির শেরিফ ল্যারি রোয়ে জানান।

ওই দিন স্থানীয় সময় সকাল ৩টার দিকে টেক্সারকানার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় মেরিয়েট্টায় নিজ বাড়ির বাগান দেখতে বের হয়েছিলেন ওই ব্যক্তি। হঠাৎ একটি আর্মাডিলোকে বাগানে ঘুরে বেড়াতে দেখেন তিনি।

শিকার করবেন বলে স্ত্রীকে তার রিভলভারটি নিয়ে আসতে বলেন। এরপরেই নিজের .৩৮ রিভলভারটি থেকে পরপর তিনটি গুলি ছোড়েন আর্মাডিলোর দিকে।

সম্ভবত আর্মাডিলোর বুলেটপ্রুফ খোলস সম্বন্ধে জানতেন না ওই ব্যক্তি। ফলে আর্মাডিলোর খোলসে গুলি লাগলেও তা ছিটকে বেরিয়ে যায়। তিন নম্বর গুলিটি সোজা ফিরে এসে লাগে ওই ব্যক্তির চোয়ালের কাছে।

এতে গুরুতর জখম হন শিকারী নিজেই। এয়ার অ্যাম্বুলেন্সযোগে সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় টেক্সারকানার একটি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

কাউন্টি শেরিফ রোয়ে জানান, তাৎক্ষণিক ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। প্রাণীটির অবস্থাও জানা যায়নি। তারা কোনো আর্মাডিলো খুঁজে পাননি।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222