সর্বশেষ

  প্রতিটি স্কুলে অভিযোগ বক্স রাখার নির্দেশ হাইকোর্টের   ছাত্রলীগ নেতা বললেন, ‘সাংবাদিক পেলেই গুলি করে মারব’   কৃষক নয়, নেতারাই দিচ্ছেন ধান-চাল   বিয়ানীবাজারে ছাত্র ইউনিয়নের কাউন্সিল সম্পন্ন।। সভাপতি আবীর সম্পাদক সুজন   এইচএসসিতে বিয়ানীবাজারে পাশের হার ও ফলাফল   এইচএসসিতে বিয়ানীবাজারে পাশের হার ও ফলাফল   আনু মুহাম্মদের পরিবারের সদস্যদের গুমের হুমকি   ধর্ষণের বিচার ১৮০ দিনের মধ্যেই শেষ করার নির্দেশ   ইংল্যান্ড জিতেছে, নিউজিল্যান্ড তো হেরে গেল ভাগ্যের কাছে   বিয়ানীবাজারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের নিন্দা ও উদ্বেগ   বিশ্ব ক্রিকেটে নতুন চ্যাম্পিয়ন ইংল্যান্ড   বিয়ানীবাজার সাংবাদিককে ডেকে নিয়ে জিম্মি রেস্টুরেস্টের মালিকের হামলা   স্পর্শ সোস্যাল মিডিয়া’র উপদেষ্টা ও গভর্নিংবডির কমিটি গঠন এবং বিদায়ী সংবর্ধনা   পানি বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপরে, তিস্তা ব্যারাজের সব গেট খোলা   পানি বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপরে, তিস্তা ব্যারাজের সব গেট খোলা

বিচিত্র খবর

ইঁদুর কুচিকুচি করল এটিএম বুথে রাখা সাড়ে ১২ লাখ টাকা!

প্রকাশিত : ২০১৮-০৬-২২ ১৬:০২:০৩

রিপোর্ট : দিবালোক ডেস্ক


স্বয়ংক্রিয়ভাবে অর্থ ওঠানোর যন্ত্রে (এটিএম) রাখা প্রায় সাড়ে ১২ লাখ রুপি কেটে ফেলেছে ইঁদুরের দল। ভারতের আসাম রাজ্যের তিনসুকিয়া জেলায় স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার একটি এটিএম বুথে এ ঘটনা ঘটেছে।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, তিনসুকিয়ার লাইপুলি এলাকায় একটি এটিএম বুথ কয়েকদিন ধরেই নষ্ট ছিল। গত ১১ জুন স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার কারিগরি দল বুথটি ঠিক করতে আসে। এসে দেখে বুথে থাকা ৫০০ ও ২০০০ টাকার নোট কেটে তছনছ করেছে ইঁদুরের দল। এতে ওই এটিএমটিতে রাখা ১২ লাখ ৩৮ হাজার রুপি নষ্ট হয়ে গেছে। তবে ওই এটিএমে রাখা সব অর্থ নষ্ট করেনি ইঁদুর। ১৭ লাখ ১০ হাজার টাকা রক্ষা পেয়েছে ইঁদুরের আক্রমণ থেকে।

এদিকে ঘটনার পরে গত সোমবার স্থানীয় সাংবাদিক নন্দন প্রতিম শর্মা একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, এটিএম বুথে থাকা অর্থের অনেকগুলোই কেটে ফেলেছে ইঁদুর। আর সেই কেটে ফেলা অর্থ নিয়েই আলোচনায় মেতেছে সামাজিক যোগাযোগমাধ্যম।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222