সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

অর্থনীতি

পৌরসভা লটারি করে সবজি ব্যবসায়ীদের পৌর কিচেন মার্কেটের ‘ভিটা’ নির্ধারণ করলো

প্রকাশিত : ২০১৮-০৯-২৯ ১৯:১৪:৪৯

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক



বিয়ানীবাজার পৌরশহরের অস্থায়ীবাজার থেকে সবজি ব্যবসায়ীরা স্থায়ী পৌর কিচেন মার্কেটে আজ-কালকের মধ্যে চলে যাবেন। শনিবার পৌরসভা হলরুমে ব্যবসায়ীদের মধ্যে লটারি করে ভিটা হস্তান্তর করে পৌরসভা।
পৌর মেয়র আব্দুস শুকুর লটারি করার পূর্বে সবজি ব্যবসায়ীদের সাথে আলোচনা করেন। পৌর কিচেন মার্কেটে সকল ব্যবসায়ীদের সর্বোচ্চ সুবিধা প্রদান করা হবে। বিশেষ করে সবজি ও সৎস্য ব্যবসায়ীদের সাধ্যের মধ্যে সব সুবিধা দিতে প্রস্তুত পৌরসভা।
ব্যবসায়ীদের সাথে আলোচনা শেষে প্রায় ৬০ ভিটা লটারির মাধ্যমে হস্তান্তর করার প্রক্রিয়া গ্রহণ করনে। পৌর মেয়রের সাথে লটারির কার্য সম্পাদন করেন প্যানেল মেয়র ছাইফুল ইসলাম ঝুনু, কাউন্সিরর আকছার হোসেন ও পৌরসভার নকশাকার আশরাপুল ইসলাম।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222