সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

শিক্ষা

২২ ডিসেম্বর(শনিবার) খাসা স্কুলে অনুষ্ঠিত হবে "সেরা শিক্ষার্থী-১৮"

দিবালোক'র প্রকাশক আবু হাসনাতের পৃষ্ঠপোষকতায় "সেরা শিক্ষার্থী-১৮"

প্রকাশিত : ২০১৮-১২-২১ ১২:৫১:৩২

রিপোর্ট : ভিজ্ঞপ্তি



আগামী ২২ ডিসেম্বর,শনিবার,বিয়ানীবাজার পৌরসভার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে "সেরা শিক্ষার্থী-২০১৮" অনুষ্ঠান।  এ উপলক্ষে দিনব্যাপী রয়েছে নানা আয়োজন। 
সাপ্তাহিক দিবালোক'র প্রকাশক আবু হাসনাতের পৃষ্ঠপোষকতায় বিদ্যালয়ের ১ম থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে থেকে মোট ৫ জন শিক্ষার্থীকে সেরা শিক্ষার্থী হিসাবে সম্মাননা প্রদান করা হবে। সম্মাননা হিসাবে শিক্ষার্থীরা পাবে সনদপত্র ও জনপ্রতি ৫ হাজার টাকা। সারা বছরের  সার্বিক কার্যক্রম যথা পড়ালেখা,বিদ্যালয়ে নিয়মিত উপস্থিতি,ক্রীড়া ও সাংস্কৃতিকক্ষেত্রে অংশগ্রহণ প্রভৃতি বিষয় বিবেচনা করে সেরা শিক্ষার্থী নির্বাচন করা হবে।

ঐ দিন সকাল ১১ টায়  শিশুনাট এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের পরিবেশনায় নাটক, কবিতা আবৃত্তি, নৃত্য ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে। দুপুর ২ টায় সেরা শিক্ষার্থীদের হাতে পুরস্কার এবং ১ম থেকে ৪র্থ শ্রেণির ফলাফল প্রদান করা হবে।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222