সর্বশেষ

  উন্নয়ন, দুর্নীতি ও জিডিপি: একসঙ্গে বাড়ার রহস্য কী?   বিশ্বব্যবস্থাঃ পুঁজিবাদ যেভাবে আমাদের মেরে ফেলছে   গোলাপগঞ্জে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ।। নিহত ২ আহত ২   বিয়ানীবাজারে হোসেন হত্যা: ঘাতক সুমন গ্রেফতার   বন্ধ হচ্ছে রাজনৈতিক বিবেচনায় এপিএস নিয়োগ   বিয়ানীবাজারের মেয়ে 'নায়িকা' নিশাত নাওয়ার সালওয়া   প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থবারের মতো শপথ নিলেন শেখ হাসিনা   বিয়ানীবাজারের নোহা-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ।। আহত ৩   ইতিহাসের মহানায়ক কমরেড মণি সিংহ   বাদ পড়লেন যাঁরা   ব্যাংকের অবলোপন করা ঋণ ৫০ হাজার কোটি টাকা   সরকার-রাষ্ট্রবিরোধী অপপ্রচার চালালেই কঠোর ব্যবস্থা   বিয়ানীবাজারে বৈধ ও অবৈধ পন্থায় অপরিকল্পিতভাবে বালু উত্তোলন   ‘স্বৈরতান্ত্রিক দেশের’ তালিকায় বাংলাদেশ   শিক্ষামন্ত্রী নাহিদকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অভিনন্দন

শিক্ষা

২২ ডিসেম্বর(শনিবার) খাসা স্কুলে অনুষ্ঠিত হবে "সেরা শিক্ষার্থী-১৮"

দিবালোক'র প্রকাশক আবু হাসনাতের পৃষ্ঠপোষকতায় "সেরা শিক্ষার্থী-১৮"

প্রকাশিত : ২০১৮-১২-২১ ১২:৫১:৩২

রিপোর্ট : ভিজ্ঞপ্তি



আগামী ২২ ডিসেম্বর,শনিবার,বিয়ানীবাজার পৌরসভার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে "সেরা শিক্ষার্থী-২০১৮" অনুষ্ঠান।  এ উপলক্ষে দিনব্যাপী রয়েছে নানা আয়োজন। 
সাপ্তাহিক দিবালোক'র প্রকাশক আবু হাসনাতের পৃষ্ঠপোষকতায় বিদ্যালয়ের ১ম থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে থেকে মোট ৫ জন শিক্ষার্থীকে সেরা শিক্ষার্থী হিসাবে সম্মাননা প্রদান করা হবে। সম্মাননা হিসাবে শিক্ষার্থীরা পাবে সনদপত্র ও জনপ্রতি ৫ হাজার টাকা। সারা বছরের  সার্বিক কার্যক্রম যথা পড়ালেখা,বিদ্যালয়ে নিয়মিত উপস্থিতি,ক্রীড়া ও সাংস্কৃতিকক্ষেত্রে অংশগ্রহণ প্রভৃতি বিষয় বিবেচনা করে সেরা শিক্ষার্থী নির্বাচন করা হবে।

ঐ দিন সকাল ১১ টায়  শিশুনাট এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের পরিবেশনায় নাটক, কবিতা আবৃত্তি, নৃত্য ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে। দুপুর ২ টায় সেরা শিক্ষার্থীদের হাতে পুরস্কার এবং ১ম থেকে ৪র্থ শ্রেণির ফলাফল প্রদান করা হবে।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222