সর্বশেষ

  দাবি মেনে নেবার আশ্বাসে অনশন ভাঙলেন শিক্ষার্থীরা...   সন্ত্রাসবিরোধী রাজু স্মারক ভাস্কর্য: কে এই রাজু?   বৃটেনের সেরা চিকিৎসক সিলেটের ডা. শাফি আহমেদ   সমাজতন্ত্রের ভবিষ্যৎ কী?   মইনুদ্দিন আহমদ জালাল সুরমা স্মরণ আয়োজন অনুষ্টিত   ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলা, অল্পের জন্য রক্ষা পেল বাংলাদেশের খেলোয়াড়েরা   রাসায়নিক থেকেই চুড়িহাট্টার আগুন   ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নেতা রাশেদকে হুমকির অভিযোগ   এবার ভারতের বিপক্ষে আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত!   মাস্টার্স শেষপর্ব পরীক্ষার ফল প্রকাশ   ডাকসু পুনর্নির্বাচনের দাবিতে ছয় শিক্ষার্থীর আমরণ অনশন চলছে   জয়ী হয়েও ভোটের ফল প্রত্যাখ্যান তানহার   ৩১ মার্চের মধ্যে পুনর্নির্বাচন চান ডাকসু ভিপি নুরুল হক   অধিক কাজ করেও নায্য মজুরী পান না চা বাগানের নারী শ্রমিকরা   মাস্টারপিস বাংলাদেশ'র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

শিক্ষা

দিবালোক'র প্রকাশক আবু হাসনাতের পৃষ্ঠপোষকতায়

খাসা স্কুলে নানা আয়োজনে সম্পন্ন হল "সেরা শিক্ষার্থী-১৮"

প্রকাশিত : ২০১৮-১২-২২ ১৭:৩৫:৩৪

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক



আজ ২২ ডিসেম্বর,শনিবার,বিয়ানীবাজার পৌরসভার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো "সেরা শিক্ষার্থী-২০১৮" অনুষ্ঠান।  এ উপলক্ষে দিনব্যাপী ছিলো নানা আয়োজন। 

সাপ্তাহিক দিবালোক'র প্রকাশক আবু হাসনাতের পৃষ্ঠপোষকতায় বিদ্যালয়ের ১ম থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে থেকে মোট ৫ জন শিক্ষার্থীকে সেরা শিক্ষার্থী হিসাবে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা হিসাবে শিক্ষার্থীরা পায় সনদপত্র ও জনপ্রতি ৫ হাজার টাকা। সারা বছরের  সার্বিক কার্যক্রম যথা পড়ালেখা,বিদ্যালয়ে নিয়মিত উপস্থিতি,ক্রীড়া ও সাংস্কৃতিকক্ষেত্রে অংশগ্রহণ প্রভৃতি বিষয় বিবেচনা করে সেরা শিক্ষার্থী নির্বাচন করা হয়।

সকাল ১১ টায়  শিশুনাট এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের পরিবেশনায় নাটক, কবিতা আবৃত্তি,নৃত্য ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুপুর ২ টায় সেরা শিক্ষার্থী ২০১৮ এর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিদ্যাপীঠের প্রধান শিক্ষক বিধু ভূষণ বৈদ্যের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পঞ্চখন্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শিক্ষাবিদ আলী আহমদ। বিশেষ অতিথি ছিলেন ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি  ইসলাম উদ্দিন, স্থানীয় মুরব্বী ও সমাজসেবক  ইরমান আলী, নাট্যকার ও নির্দেশক আতিকুল ইসলাম রুকন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষক তন্ময় পাল চৌধুরী ও পপি বেগম।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222