সর্বশেষ

  আসামের রাষ্ট্রহীন মানুষ কোথায় যাবে   ঝাড়খন্ড থেকে আমদানি হবে বিদ্যুৎ   বাষট্টির আন্দোলনের স্মৃতিকথা   শিক্ষা দিবসের ৫৭ তম বার্ষিকী আজ   আমাদের বলির পাঁঠা বানানো হয়েছে: রাব্বানী   নাটোরে যুবলীগ নেতার বিরুদ্ধে অফিসে আটকে শ্রমিককে মারধরের অভিযোগ   ইয়াবাসহ গ্রেফতার সেই ৫ পুলিশ সদস্য রিমান্ডে   নতুন ভিডিও প্রকাশ, মিন্নীই রিফাতকে হাসপাতালে নেন   দেশজুড়ে ছাত্রলীগ ও প্রশাসনের সম্পৃক্ততায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতির ঘটনায় প্রগতিশীল ছাত্রজোটের সংবাদ সম্মেলন।   বিয়ানীবাজারে গাছের সাথে এ কেমন শত্রুতা!   ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা   ইমরান এইচ সরকারের ওপর হামলা মামলার প্রতিবেদন ২৩ অক্টোবর   সৌম্য বাদ, ফিরলেন রুবেল-শফিউল   যারা অবৈধভাবে ক্ষমতায় আসে তারা দেশের উন্নতি চায় না: প্রধানমন্ত্রী   ঢাকসু থেকে রাব্বানীর পদত্যাগ করা উচিত: নুর

শিক্ষা

বিয়ানীবাজার দুই শিফটে পাঠদান কার্যক্রম চালু

প্রকাশিত : ২০১৯-০৭-০৮ ১৪:৩৮:৩২

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক


বিয়ানীবাজার সরকারি কলেজে দুই শিফটে পাঠদান কার্যক্রম চালু হয়েছে।  রবিবার (৭ জুলাই) কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কলেজে সুষ্ঠু পাঠদানের সুবিধার্থে ৯ জুলাই থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রথম শিফটে সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত একাদশ শ্রেণির (২০১৯-২০ শিক্ষাবর্ষ) এবং দ্বাদশ শ্রেণির পাঠদান শুরু হবে। এই সময়ের মধ্যে একাদশ ও দ্বাদশ শিক্ষার্থী ব্যতীত অন্য কোন শিক্ষার্থী ক্যাম্পাস প্রাঙ্গণে প্রবেশ করতে পারবে না।

অন্যদিকে, দ্বিতীয় শিফটে স্নাতক (পাস), স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণির পাঠদান বেলা ১২টা থেকে শুরু হবে। দ্বিতীয় শিফটে দাপ্তরিক কাজে আগতরা ক্যম্পাসে প্রবেশ করতে পারবে। এদিকে, প্রথম শিফটের পাঠদান শুরু হওয়ার পুর্বে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদেরকে কলেজের নির্ধারিত পোশাক ও পরিচয়পত্র নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ শিফটের পাঠদান চলাকালে কলেজের মূল ফটক বন্ধ থাকবে।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222