সর্বশেষ

  প্রতিটি স্কুলে অভিযোগ বক্স রাখার নির্দেশ হাইকোর্টের   ছাত্রলীগ নেতা বললেন, ‘সাংবাদিক পেলেই গুলি করে মারব’   কৃষক নয়, নেতারাই দিচ্ছেন ধান-চাল   বিয়ানীবাজারে ছাত্র ইউনিয়নের কাউন্সিল সম্পন্ন।। সভাপতি আবীর সম্পাদক সুজন   এইচএসসিতে বিয়ানীবাজারে পাশের হার ও ফলাফল   এইচএসসিতে বিয়ানীবাজারে পাশের হার ও ফলাফল   আনু মুহাম্মদের পরিবারের সদস্যদের গুমের হুমকি   ধর্ষণের বিচার ১৮০ দিনের মধ্যেই শেষ করার নির্দেশ   ইংল্যান্ড জিতেছে, নিউজিল্যান্ড তো হেরে গেল ভাগ্যের কাছে   বিয়ানীবাজারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের নিন্দা ও উদ্বেগ   বিশ্ব ক্রিকেটে নতুন চ্যাম্পিয়ন ইংল্যান্ড   বিয়ানীবাজার সাংবাদিককে ডেকে নিয়ে জিম্মি রেস্টুরেস্টের মালিকের হামলা   স্পর্শ সোস্যাল মিডিয়া’র উপদেষ্টা ও গভর্নিংবডির কমিটি গঠন এবং বিদায়ী সংবর্ধনা   পানি বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপরে, তিস্তা ব্যারাজের সব গেট খোলা   পানি বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপরে, তিস্তা ব্যারাজের সব গেট খোলা

শিক্ষা

বিয়ানীবাজার দুই শিফটে পাঠদান কার্যক্রম চালু

প্রকাশিত : ২০১৯-০৭-০৮ ১৪:৩৮:৩২

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক


বিয়ানীবাজার সরকারি কলেজে দুই শিফটে পাঠদান কার্যক্রম চালু হয়েছে।  রবিবার (৭ জুলাই) কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কলেজে সুষ্ঠু পাঠদানের সুবিধার্থে ৯ জুলাই থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রথম শিফটে সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত একাদশ শ্রেণির (২০১৯-২০ শিক্ষাবর্ষ) এবং দ্বাদশ শ্রেণির পাঠদান শুরু হবে। এই সময়ের মধ্যে একাদশ ও দ্বাদশ শিক্ষার্থী ব্যতীত অন্য কোন শিক্ষার্থী ক্যাম্পাস প্রাঙ্গণে প্রবেশ করতে পারবে না।

অন্যদিকে, দ্বিতীয় শিফটে স্নাতক (পাস), স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণির পাঠদান বেলা ১২টা থেকে শুরু হবে। দ্বিতীয় শিফটে দাপ্তরিক কাজে আগতরা ক্যম্পাসে প্রবেশ করতে পারবে। এদিকে, প্রথম শিফটের পাঠদান শুরু হওয়ার পুর্বে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদেরকে কলেজের নির্ধারিত পোশাক ও পরিচয়পত্র নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ শিফটের পাঠদান চলাকালে কলেজের মূল ফটক বন্ধ থাকবে।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222