সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

বিনোদন

হাসপাতালে মোশাররফ করিম

প্রকাশিত : ২০১৭-০৮-৩০ ১৮:৩২:৪৪

রিপোর্ট : দিবালোক ডেস্কঃ


পুবাইলে শুটিং করতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন ছোট পর্দা ও বড় পর্দার জনপ্রিয় তারকা মোশাররফ করিম। তাকে রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) ভর্তি করা হয়েছে।


এখানে কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে মোশাররফ করিমকে হাসপাতালে আনা হয়। তখন তিনি বুকে প্রচন্ড চাপ অনুভব করছিলেন। ব্যথাও হচ্ছিল। এ সময় তার রক্তচাপও বেশি ছিল। তাকে প্রয়োজনীয় চিকিৎ​সা দেওয়া হয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এখন ঘুমাচ্ছেন।


প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, খাবারের অনিয়ম, অত্যধিক কাজের চাপ আর হঠাৎ​ রক্তচাপ বেশি হওয়ায় এমনটা হয়েছে।


জানা গেছে, পুবাইলে মোশাররফ করিম মঙ্গলবার দুপু​র ১টার দিকে ‘জমজ ৮’ নাটকের শুটিং করতে যান। রাতে শুটিং যখন প্রায় শেষ দিকে, তখন বললেন, বুকে চাপ অনুভব করছেন। দ্রুত ডাক্তারের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, এখন তিনি আশঙ্কামুক্ত। বুধবার সন্ধ্যায় আবার চেকআপ করা হবে। ঈদের আগে আ​র কোনো শুটিং করতে পারবেন না। তাকে নুন্যতম ১৫ দিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।


‘জমজ ৮’ রচনা করেছেন অনিমেষ আইচ। নাটকটি পরিচালনায় আজাদ কালাম। এতে অভিনয় করছেন মোশাররফ করিম, রুমি, শাওনসহ আরও অনেকে। আরটিভিতে ঈদের তৃতীয় দিন রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি দেখানোর কথা রয়েছে।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222