সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

বিনোদন

সিনেমা প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার জেরিন খান

প্রকাশিত : ২০১৭-১১-১৯ ১৪:৩১:৫০

রিপোর্ট : বিনোদন ডেস্ক::

বলিউড অভিনেত্রী জেরিন খানের 'অকসর-২' সিনেমাটি শুক্রবার মুক্তি পেয়েছে। সিনেমা প্রচারে সম্প্রতি তিনি দিল্লি গিয়েছিলেন। সেখানেই অজ্ঞাত পরিচয়ের একদল ব্যক্তিদের হাতে প্রায় শ্লীলতাহানির মত পরিস্থিতির শিকার হতে হয় অভিনেত্রীকে। এই ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ 'অকসর-২'র অভিনেত্রী। সিনেমা নির্মাতাদের নিজের ক্ষোভের কথা জানিয়েছেনও তিনি।  

প্রসঙ্গত, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকার জন্যেই এই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে তাকে পড়তে হয়েছে বলে মনে করেন জেরিন। এই ঘটনার পর গভীর রাতের বিমান ধরে মুম্বাই ফিরে যান এই অভিনেত্রী।

জেরিনের এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, সিনেমার প্রচারে পুরো দিল্লি সফরটাই সুখকর ছিল। বিরক্তির এই ঘটনাটি ঘটে একেবারে সফরের শেষ গন্তব্যস্থলে। সেই ভেনু থেকে বেরিয়ে আসার সময়, জেরিনের আশেপাশে কোনও নিরাপত্তা কর্মী রাখেননি অনুষ্ঠানের আয়োজকরা। সেই সময়ই ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জেরিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়।

এমনকি জোর করে তাদের ক্যামেরা ফোন জেরিনের মুখের সামনে ধরে। শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়। যখন এই ঘটনাটি ঘটছে, তখন সিনেমার একজন পুরুষ সদস্যও জেরিনকে সাহায্য করতে এগিয়ে আসেননি। পরিস্থিতি নাগালের বাইরে চলে যায়।

গতকাল মুক্তি পেয়েছে জেরিনের সিনেমা 'অকসর-২'।  সিনেমাতে জেরিন ছাড়া রয়েছেন, গৌতম রোডে, অভিনব শুক্লা, ললিত দুবে, মোহিত মদন, এস শ্রীসন্থ।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222