সর্বশেষ

  চুয়াডাঙ্গায় মহিষের শিংয়ে প্রাণ গেল মালিকের   কুবিতে ভর্তির আবেদন ১ সেপ্টেম্বর   তিন দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী   ডেঙ্গুতে পাঁচ জেলায় আরও ৭ জনের মৃত্যু   বিয়ানীবাজার পৌরসভার উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন   বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন   ঢাকা মেডিকেল এলাকায় এডিস মশার আবাসস্থল ধ্বংস করলো যুব ইউনিয়ন   এডিস মশা পানিতে ডিম পাড়ে না, জানালেন বিশেষজ্ঞ   রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছাড়া সবাই রাষ্ট্রের চাকর: হাই কোর্ট   মুসলিমদের গরু কুরবানি দিতে নিষেধ করলেন মন্ত্রী!   বিনা পারিশ্রমিকেই খেলবে জিম্বাবুয়ের খেলোয়াড়রা   সিলেটেও ভয়ঙ্কর রূপ নিচ্ছে ডেঙ্গু, ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫৩ জন   সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই   যার ফোনে ফেরি ছাড়তে দেরি তিনিই করলেন তদন্ত কমিটি!   মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় সৌমিত্র-অপর্ণার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা

বিনোদন

দুবাইয়ে শ্রীদেবীর আকস্মিক মৃত্যু

প্রকাশিত : ২০১৮-০২-২৫ ০৪:২৯:৪১

রিপোর্ট : দিবালোক ডেস্ক



হৃদরোগে আক্রান্ত হয়ে জীবনের ওপারে চলে গেলেন নন্দিত বলিউড অভিনেত্রী শ্রীদেবী। শনিবার দিবাগত রাতে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর অনলাইন ভার্সনে প্রধান শিরোনাম দখল করেছে ৫৫ বছর বয়সী এই তারকার মৃত্যুর খবর। মধ্যরাতেই টুইটার ভরে গেছে শোকাচ্ছন্ন বার্তায়।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এক পারিবারিক ভ্রমণে দুবাইয়ে অবস্থান করছিলেন তিনি। সেখানেই আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুর। শ্যুটিং-এ ব্যস্ত থাকায় সঙ্গে ছিলেন না বড় মেয়ে জাহ্নবী।

ষাটের দশকে শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু শ্রীদেবীর। ২০১৩ সালে চতুর্থ গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় সম্মাননা ‘পদ্মশ্রী’তে ভূষিত হন। মৃত্যুকালে শ্রীদেবীর বয়স ছিল ৫৪ বছর। ঘটনা নিশ্চিত করে আত্মীয় সঞ্জয় কাপুর বলেন, ‘এটা সত্যি যে শ্রীদেবী মারা গেছেন। আমি মাত্রই আসলাম। ১১-১১:৩০ এর দিকে এই ঘটনা ঘটে।

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর আসল নাম শ্রী আম্মা ইয়াঙ্গার আয়পান। ১৯৭৫ সালে ১৩ বছর বয়সে তামিল ‘জুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র দুনিয়ায় অভিষেক হয় তার।  এরপর বলিউডস তামিল, তেলেগু, মালায়ম ও কন্নড় ছবিতেও অভিনয় করেছেন তিনি। 
 

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222