সর্বশেষ

  চুয়াডাঙ্গায় মহিষের শিংয়ে প্রাণ গেল মালিকের   কুবিতে ভর্তির আবেদন ১ সেপ্টেম্বর   তিন দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী   ডেঙ্গুতে পাঁচ জেলায় আরও ৭ জনের মৃত্যু   বিয়ানীবাজার পৌরসভার উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন   বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন   ঢাকা মেডিকেল এলাকায় এডিস মশার আবাসস্থল ধ্বংস করলো যুব ইউনিয়ন   এডিস মশা পানিতে ডিম পাড়ে না, জানালেন বিশেষজ্ঞ   রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছাড়া সবাই রাষ্ট্রের চাকর: হাই কোর্ট   মুসলিমদের গরু কুরবানি দিতে নিষেধ করলেন মন্ত্রী!   বিনা পারিশ্রমিকেই খেলবে জিম্বাবুয়ের খেলোয়াড়রা   সিলেটেও ভয়ঙ্কর রূপ নিচ্ছে ডেঙ্গু, ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫৩ জন   সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই   যার ফোনে ফেরি ছাড়তে দেরি তিনিই করলেন তদন্ত কমিটি!   মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় সৌমিত্র-অপর্ণার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা

বিনোদন

জঙ্গল অভিযান নিয়ে এবার আসছে ‘মোগলি’

প্রকাশিত : ২০১৮-০৬-১৮ ০০:৫৪:১৪

রিপোর্ট : দিবালোক ডেস্ক


রুডইয়ার্ড কিপলিং এর 'দ্য জঙ্গল বুক' বইটি অনেকেরই পছন্দের। ইন্ডিয়ার এক জঙ্গলে নেকড়েদের সঙ্গে বেড়ে ওঠা মোগলিকে নিয়ে সবার কৌতুহলের শেষ নেই। তার জীবনের রোমাঞ্চকর কাহিনি পড়তে পড়তে অনেকেই হারিয়ে যেতেন সেই জঙ্গলের জীবনে।

মোগলিকে নিয়ে যুক্তরাষ্ট্রের ওয়ার্নার ব্রাদার্স ছবি তৈরি করেছিল ২০১৬ সালে 'দ্য জঙ্গল বুক' নামে। ছবিটি মুক্তির পরে দারুন হৈ চৈ ফেলে দেয় বক্স অফিসে। সেই মোগলি আবার বড়পর্দায় আসছে । ইতিমধ্যে মুক্তি দেওয়া হয়েছে ছবিটির ট্রেলার।

এবারও ছবিটির প্রযোজনায় থাকছে ওয়ার্নার ব্রাদার্স। ছবিতে মোগলিকে দেখা যাবে একজন কিশোরের ভূমিকায় যে জঙ্গল থেকে ফিরেছে সভ্য সমাজে। সেই সঙ্গে আরও দেখা যাবে,বন্য মোগলি মানুষের আদব কায়দার সঙ্গে অভ্যস্ত হতে পারছে না। বছরের পর বছর জঙ্গলে নেকড়ে, বাঘ, ভাল্লুকের সঙ্গে মিশে মানুষের আচার আচরণ ভুলে গিয়েছে সে। আর সেই কারণেই প্রতি পদক্ষেপে তাকে ঝামেলায় পড়তে হচ্ছে। জঙ্গলে সে যেতে পারছে না। কারণ বাঘিরা বলেছে জঙ্গল তার জন্য সুরক্ষিত নয়। এদিকে গ্রামে থাকাও তার কাছে শাস্তি হয়ে দাঁড়িয়েছে।

দ্য জঙ্গল বুক বিশ্বজুড়ে প্রায় ৯৭ কোটি ডলার আয় করেছিল। ছবিটি মুক্তির সময় ওয়ার্নার ব্রাদার্স কল্পনাও করেনি এতটা সাফল্য পাবে। কিন্তু ছবিটি আশাতীত ব্যবসা করায় ছবির দ্বিতীয় পর্বের পরিকল্পনার সময় আরও ভালভাবে প্রস্তুতি নিয়েছেন তারা। শোনা যাচ্ছে,'দ্য জঙ্গল বুকে'র থেকেও দুঃসাহসিক হতে চলেছে এই ছবিটি। 

ওয়ার্নার ব্রাদার্সের এই ছবিটির নাম ‘মোগলি’। এই চরিত্রে অভিনয় করছেন রোহন চাঁদ। তার সঙ্গে অভিনয় করেছেন ম্যাথু রিয়াস ও ফ্রিডা পিন্টো। ১৯ অক্টোবর মুক্তি পাবে ‘মোগলি’। 

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222