সর্বশেষ

  চুয়াডাঙ্গায় মহিষের শিংয়ে প্রাণ গেল মালিকের   কুবিতে ভর্তির আবেদন ১ সেপ্টেম্বর   তিন দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী   ডেঙ্গুতে পাঁচ জেলায় আরও ৭ জনের মৃত্যু   বিয়ানীবাজার পৌরসভার উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন   বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন   ঢাকা মেডিকেল এলাকায় এডিস মশার আবাসস্থল ধ্বংস করলো যুব ইউনিয়ন   এডিস মশা পানিতে ডিম পাড়ে না, জানালেন বিশেষজ্ঞ   রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছাড়া সবাই রাষ্ট্রের চাকর: হাই কোর্ট   মুসলিমদের গরু কুরবানি দিতে নিষেধ করলেন মন্ত্রী!   বিনা পারিশ্রমিকেই খেলবে জিম্বাবুয়ের খেলোয়াড়রা   সিলেটেও ভয়ঙ্কর রূপ নিচ্ছে ডেঙ্গু, ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫৩ জন   সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই   যার ফোনে ফেরি ছাড়তে দেরি তিনিই করলেন তদন্ত কমিটি!   মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় সৌমিত্র-অপর্ণার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা

বিনোদন

করণজিৎ থেকে সানি হয়ে ওঠার গল্প

প্রকাশিত : ২০১৮-০৮-০৭ ০১:০৫:১৮

রিপোর্ট : দিবালোক ডেস্ক


একটা মেয়ের গল্প। যার বেড়ে ওঠা কানাডায়। সেখান থেকে নীল ছবির দুনিয়ায় ঘুরে এসে বলিউডে পা। হাজার বিতর্কের মধ্যেও মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা। সেখান থেকে বর্তমানে জেন ওয়াই-এর হার্টথ্রব হয়ে ওঠা।

এই সমস্ত কিছুকে একসঙ্গে পাশাপাশি রাখলে একজনের নামই মাথায় আসে। তিনি সানি লিওন। রূপোলি পর্দা জুড়ে সেনসেশন তৈরি করা এই নামটার পেছনে লুকিয়ে আছে একাধিক গল্প। এবার যা প্রকাশ্যে। সম্প্রতি ZEE5-এ মুক্তি পেয়েছে আদিত্য দত্তের পরিচালনায় বহু প্রতিক্ষীত ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’, সিজন ১। যেখানে উঠে এসেছে সানির জীবনের সমস্ত অজানা গল্প। যেখানে সানির চরিত্রে অভিনয় করেছেন খোদ সানিই।

ওয়েব সিরিজের ট্রেলার শুরু হচ্ছে সানিকে দিয়েই। যেখানে সানি মেক-আপ রুমে বসে সাক্ষাৎকারের জন্য তৈরি হচ্ছেন। অ্যাঙ্কর তাঁকে পরিচয় করিয়ে দিচ্ছেন দর্শকদের সঙ্গে এমন একজন অভিনেত্রী হিসেবে যাঁকে ভারতবাসী ততটাই ভালবাসে, যতটা তাঁকে ঘৃণা করা হয়।

গোটা ওয়েব সিরিজে উঠে এসেছে করনজিৎ কৌর ভোরার জীবন থেকে সানি হয়ে ওঠার সমস্ত কথা। উঠে এসেছে তাঁর পর্ন দুনিয়ায় প্রবেশের ইতিবৃত্ত। কী ভাবে অল্প দিনের মধ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছিলেন ওয়েব সিরিজে উঠে এসেছে সে কথাও।

ওয়েব সিরিজের আড়াই মিনিটের ট্রেলারে উঠে এসেছে সানির জীবনের সফরের বিভিন্ন খণ্ডচিত্র। তাঁর জীবনের প্রতিটি চড়াই-উৎরাইয়ে পাশে থেকেছেন তাঁর ভাই, সন্দীপ। তাঁর ভাই-ই, পরিবারের প্রথম সদস্য যিনি জানতে পেরেছিলেন সানির পেন্টহাউজ পত্রিকায় শ্যুটের কথা। বাড়ির মেয়ের রোজগারে, পরিবার খুশি হলেও, রোজগারের উপায় নিয়ে তাঁরা সন্দেহ প্রকাশ করতেন। পরে আসল সত্যিটা জানতে পেরে কী প্রতিক্রিয়া ছিল তাঁর পরিবারের, সেই গল্পও তুলে ধরা হয়েছে এই সিরিজে।

তবে সমস্ত কিছুর পরেও সানি কোনও ভাবে দমে যাননি। ২০১৬-এর একটি টেলিভিশন সাক্ষাৎকারে ক্যামেরার সামনে, তাঁর দিকে ধেয়ে আসা যৌন বিষয়মূলক প্রশ্নের বাউন্সার বেশ সাবলীল ভাবেই সামলেছিলেন তিনি। সেই বিষয়টিও দেখানো হয়েছে এই সিরিজে।

বলা হয়, যার শেষ ভাল, তার সব ভাল। ওয়েব সিরিজটির ট্রেলার শেষ হয়েছে সানির ছোট্ট একটা মন্তব্য দিয়ে। সানিকে প্রশ্ন করা হয়েছিল - ভারতের মতো দেশে এখনও মনে করা হয়, রাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকা ছাপোষা এক যৌনকর্মীর সঙ্গে পর্নস্টারের কোনও পার্থক্য নেই। প্রশ্ন শেষ হওয়ার আগেই সানি উত্তর দেন - একটা মিল আছে - সাহসের!

বলিউডে পা রাখার পর থেকেই সানি লিওনকে নিয়ে বিতর্কের শেষ নেই। তবে সব কিছুর উর্ধ্বে গিয়ে সানি আজ জেন ওয়াই-এর হার্টথ্রব। তাঁর সম্পর্কে মানুষের কৌতূহলেরও শেষ নেই। সেই সমস্ত কৌতুহল এবং সানিকে নতুনভাবে জানতে গেলে অবশ্যই দেখতে হবে -  ‘করণজিৎ কৌর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222