আজ সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ ইং

সাহিত্য-সংস্কৃতি

দিবালোক ডেস্ক

১৪ জুলাই, ২০১৯ ১৬:২২

স্পর্শ সোস্যাল মিডিয়া’র উপদেষ্টা ও গভর্নিংবডির কমিটি গঠন এবং বিদায়ী সংবর্ধনা


বিয়ানীবাজার উপজেলার ভিন্নধর্মী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘স্পর্শ সোস্যাল মিডিয়া’র উপদেষ্টা ও গভর্নিংবডির কমিটি গঠন ও স্পর্শ সোস্যাল মিডিয়া’র সিনিয়র সহ সভাপতি ছয়ফুল আলমকে প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে স্পর্শ কার্যালয়ে এ কমিটি ও সংবর্ধনা হয়।

স্পর্শ সভাপতি এম. সাইফুর রহমান সাইফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পার্থ পাল দিপকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্পর্শ উপদেষ্টা ছিদ্দিক আহমদ। সংবর্ধিত অতিথি সংগঠনের সিনিয়র সহ সভাপতি সয়ফুল আলম বিশেষ অতিথি ছিলেন স্পর্শ উপদেষ্টা সালেহ আহমদ, এম. এ গণি। গর্ভিংবডির চেয়ারম্যান আহমদ হোসেন খান, সদস্য আব্দুল লতিফ প্রমুখ।

স্পর্শ কার্যকরী কমিটির সদস্যের সম্মতিক্রমে উপদেষ্টা ও গভর্নিংবডির কমিটি গঠিত হয়। কমিটির উপদেষ্টা পদে বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি বীর মুক্তিযোদ্ধা ড. মো. আবু তারিক, বীর মুক্তিযোদ্ধা এম. এ কাদির, রোটারিয়ান আব্দুল হান্নান, লায়ন্স ছিদ্দিক আহমদ, রোটারিয়ান সালেহ আহমদ, সাংবাদিক আব্দুল ওয়াদুদ, আব্দুল বাছিত টিপু, এনামুল হক এনাম, শিক্ষক আব্দুল হাসিব, মো. আব্দুল গণি, রোটারিয়ান এমরান হোসেন দিপক। এছাড়াও গভর্নিংবডিতে চেয়ারম্যান পদে গীতিকার আহমদ হোসেন খান, সদস্য পদে শিক্ষক আব্দুল লতিফ ও মোমেন আহমদ।পরে স্পর্শ বিদায়ী সিনিয়র সহ সভাপতি ছয়ফুল আলমের হাতে স্পর্শ সম্মাননা ক্রেস্ট তুলে দেন স্পর্শ পরিবারবৃন্দ।



শেয়ার করূন

আপনার মতামত