সর্বশেষ

  বসন্তের কবিতাগুচ্ছ - সঞ্জয় আচার্য   বিয়ানীবাজারে ছাত্র ইউনিয়নের ভাষা দিবস স্কুল উৎসব সম্পন্ন   ১৯ জানুয়ারী সাংবাদিক মোহাম্মাদ বাসিতের ১০ম মৃত্যুবার্ষিকী   এক বছরে বিশ্বে ধনীরা আরো ধনী হয়েছেন, গরিবরা আরো গরিব   হোলি আর্টিজানে হামলার জন্য ৩৯ লাখ টাকা জোগাড় করেন মামুন   জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক   বিজ্ঞানী আবেদ চৌধুরীর উদ্ভাবিত ভুট্টা ক্যান্সার প্রতিরোধক!   আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই   বিয়ানীবাজারের আব্দুল্লাপুর সপ্রাবিতে শিক্ষার্থী সংবর্ধনা   ক্ষমতাবলে শিক্ষক হওয়া স্যার, আপনাকেই বলছি!   মাথাপিছু ঋণ ১৭ হাজার টাকা   বিয়ানীবাজার ছাত্র ইউনিয়নের স্কুল উৎসব   উন্নয়ন, দুর্নীতি ও জিডিপি: একসঙ্গে বাড়ার রহস্য কী?   বিশ্বব্যবস্থাঃ পুঁজিবাদ যেভাবে আমাদের মেরে ফেলছে   গোলাপগঞ্জে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ।। নিহত ২ আহত ২

রাজনীতি

সিলেটে ছাত্র ইউনিয়নের সম্মেলন: সভাপতি সরোজ, সম্পাদক নাবিল

প্রকাশিত : ২০১৮-১০-৩০ ১১:১৭:০২

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক


বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের ৩৫ তম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধনের পরে নগরীতে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে গিয়ে শেষ হয়। 

সিলেট জেলা সংসদের সভাপতি সুশান্ত সজিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ গুপ্তের পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি জি. এম. জিলানী শুভ। 

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি রইসুজ্জামান, কেন্দ্রীয় সংসদের সদস্য প্রশান্ত দেব, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুমন, যুব ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নিরঞ্জন দাস খোকন, প্রগতি লেখক সংঘের সাধারণ সম্পাদক মাধব রায়, খেলাঘর সিলেট জেলা সংসদের সাধারণ সম্পাদক তপন চৌধুরী টুটুল, ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার সভাপতি রেজাউল রানা প্রমুখ। 

সভায় কাউন্সিল অধীবেশনের মাধ্যমে সরোজ কান্তিকে সভাপতি ও নাবিল হোসেনকে সাধারণ সম্পাদক এবং পার্থ সারথী তালুকদারকে সাংগঠনিক সম্পাদক ২১ সদস্য বিশিষ্ট  সিলেট জেলা সংসদের নব নির্বাচিত কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ সভাপতি রনি সেনাপতি ও দীপঙ্কর সরকার, সহ সাধারণ সম্পাদক অমিত বীরপতি, কোষাধ্যক্ষ তন্ময় পাল, দপ্তর সম্পাদক অনির্বাণ রায়, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নিটু রঞ্জন তালুকদার, স্কুল-ছাত্র বিষয়ক সম্পাদক সৈকত ভৌমিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনীষা ওয়াহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাপন চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক প্রদ্যুত ব্রত দাশ, ক্রীড়া সম্পাদক কাওসার আহমদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মণীষা দাস তালুকদার, সদস্য সুশান্ত সজীব, দীপঙ্কর দাশ গুপ্ত, লাকী রানী দাস ও ফারাজ আহমেদ আবির।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222