সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

রাজনীতি

ছাত্র ইউনিয়নের নতুন কমিটি: সভাপতি মেহেদি, সম্পাদক অনিক

প্রকাশিত : ২০১৯-০৫-০১ ০১:১৯:৪৭

রিপোর্ট : দিবালোক ডেস্ক



বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪১ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মেহেদী হাসান সভাপতি, অনিক রায় সাধারণ সম্পাদক ও মনীষি রায় সাংগঠনিক সম্পাদক হয়েছেন। সংগঠনের ৩৯তম জাতীয় সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠিত হয় বলে  সোমবার সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
‘রাত্রির গভীর বৃন্ত থেকে ছিঁড়ে আনো ফুটন্ত সকাল’ স্লোগানকে সামনে রেখে গত বৃহস্পতিবার শুরু হয়েছিল ছাত্র ইউনিয়নের ৩৯তম জাতীয় সম্মেলন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সম্মেলনের উদ্বোধন করেন ভাষাসৈনিক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু। এরপর শনি ও রোববার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে সংগঠনটির বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি দীপক শীল, ফয়েজ উল্লাহ, জহরলাল রায়, তামজীদ আহমেদ, অভিজিৎ বড়ুয়া, নাদিম মাহমুদ, আবদুল হালিম, আশজাদুল বোরহান ও তাহযীব অণিক, সহ-সাধারণ সম্পাদক হয়েছেন রাজীব কুমার দাস, সুমাইয়া সেতু ও আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ জয় রায়, দপ্তর সম্পাদক ফয়জুর মেহেদী, শিক্ষা ও গবেষণা সম্পাদক নজির আমিন চৌধুরী, বিজ্ঞান-প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাসিন মল্লিক, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মং শৈ শৈ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কফিল উদ্দিন মোহাম্মদ শান্ত, সাংস্কৃতিক সম্পাদক রাগীব নাইম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ঐশ্বর্য আহমেদ এবং ক্রীড়া সম্পাদক মাহির শাহরিয়ার রেজা। 
কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন জি এম জিলানী শুভ, লিটন নন্দী, তামজীদ হায়দার চঞ্চল, উত্তম কুমার রায়, আরিফুল ইসলাম মিঠুল, আবদুল হালিম, শাকিলা আক্তার, জিয়াউর রহমান, সরজ কান্তি দে, সুবিনয় রায় শুভ, অনন্য ইদ-ই আমীন, ধীসন চাকমা, সম্পা দাস, আতিক রিয়াদ, শাহীনুর রহমান, বেলাল হোসাইন বিদ্যা, অনুপ চক্রবর্তী ও লাবিব ওয়াহিদ।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222