সর্বশেষ

  প্রতিটি স্কুলে অভিযোগ বক্স রাখার নির্দেশ হাইকোর্টের   ছাত্রলীগ নেতা বললেন, ‘সাংবাদিক পেলেই গুলি করে মারব’   কৃষক নয়, নেতারাই দিচ্ছেন ধান-চাল   বিয়ানীবাজারে ছাত্র ইউনিয়নের কাউন্সিল সম্পন্ন।। সভাপতি আবীর সম্পাদক সুজন   এইচএসসিতে বিয়ানীবাজারে পাশের হার ও ফলাফল   এইচএসসিতে বিয়ানীবাজারে পাশের হার ও ফলাফল   আনু মুহাম্মদের পরিবারের সদস্যদের গুমের হুমকি   ধর্ষণের বিচার ১৮০ দিনের মধ্যেই শেষ করার নির্দেশ   ইংল্যান্ড জিতেছে, নিউজিল্যান্ড তো হেরে গেল ভাগ্যের কাছে   বিয়ানীবাজারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের নিন্দা ও উদ্বেগ   বিশ্ব ক্রিকেটে নতুন চ্যাম্পিয়ন ইংল্যান্ড   বিয়ানীবাজার সাংবাদিককে ডেকে নিয়ে জিম্মি রেস্টুরেস্টের মালিকের হামলা   স্পর্শ সোস্যাল মিডিয়া’র উপদেষ্টা ও গভর্নিংবডির কমিটি গঠন এবং বিদায়ী সংবর্ধনা   পানি বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপরে, তিস্তা ব্যারাজের সব গেট খোলা   পানি বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপরে, তিস্তা ব্যারাজের সব গেট খোলা

রাজনীতি

৭ জুলা্ই হরতাল সফল করতে বিয়ানীবাজারে কমিউনিস্ট পাটির মশাল মিছিল -

প্রকাশিত : ২০১৯-০৭-০৭ ০০:১৮:৩৯

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক



গ্যাসের অযৌক্তিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডাকা আগামীকাল ৭ জুলাই রোববার অর্ধ দিবস হরতাল সফল করতে বিয়ানীবাজারে ‍মশাল মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের কমিউনিস্ট পাটি সিপিবি বিয়ানীবাজার উপজেলা শাখার উদ্যোগে শনিবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টায পঞ্চখন্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর সমনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে হরতালের সমর্থনে পৌরশহরে প্রচার পত্র বিলি ও হরতালের সমর্থনে একটি মশাল মিছিল পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্টেন্ডে এসে শেষ হয়।

বাংলাদেশের কমি্উনিস্ট পাটি বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি কমরেড এডভোকেট আবুল কাসেমের সভাপতিত্বে এবং ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা সংসদের আহবায়ক ফারাজ আবিরের পরিচালনায় সমাবেশগুলোতে বক্তব্য রাখেন সিপিবি সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড হাবিবুল ইসলাম খোকা,বিয়ানীবাজার উপজেলা কমিটির সভাপতি কমরেড এডভোকেট আবুল কাসেম সাধারণ সম্পাদক কমরেড মোঃ আনিসুর রহমান , সাংবাাদিক হাসান শাহরিয়ার ,সিপিবি নেতা পৌর কা্উন্সিলর আকছার হোসেন,প্রভাষক বিজিত আচার্য্য,বিয়ানীবাজার ট্রেড ইউনিয় কেন্দ্রের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আবুল , ছাত্র ইউনিয়ন নেতা ইসতিয়াক হিমেল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সারাবিশ্বে যখন গ্যাসের মূল্য কমছে সেখানে আমাদের দেশে অযৌক্তিক গ্যাসের মূল্যবৃদ্ধি করা হচ্ছে লুটেরা ব্যবসায়ীদের স্বার্থে। ব্যবসায়ীদের পকেট ভারি করতে জনগণের পকেট কাটার ব্যবস্থার আয়োজন।

বক্তারা অগণতান্ত্রিকভাবে গ্যাসের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারে সরকারকে বাধ্য করতে আগামীকাল ৭ জুলাই রোববার ৬-২ টা হরতাল সফল করার জন্য বিয়ানীবাজারবাসীর প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222