আজ সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ ইং

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৫

বিয়ানীবাজার উপজেলা ছাত্র জমিয়তের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

বিয়ানীবাজার উপজেলা ছাত্র জমিয়তের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ মারুফুল হাসান এর সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অথিতির বক্তব্য রাখেন জেলা জমিয়ত সভাপতি অাল্লামা শায়খ জিয়া উদ্দীন এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্র জমিয়ত সভাপতি হাফিজ ফরহাদ অাহমদ।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের উপদেষ্টা মাওলানা অাব্দুল অাওয়াল, সভাপতি মাওলানা শায়খ অাব্দুশ শহিদ, জেলা জমিয়তের সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা অালি অাহমদ, পৌর জমিয়ত সভাপতি শায়খ অাতিকুর রাহমান, উপজেলা জমিয়ত সেক্রেটারি মাওলানা অাব্দুল খালিক কাসেমি, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির অাহমদ, জেলা ছাত্র জমিয়তের সহ সভাপতি ছাত্রনেতা অাব্দুল হামীদ খান, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা তোফায়েল অাহমদ, সাবেক ছাত্রনেতা মাওলানা অাব্দুল্লাহ অাল মামুন।

সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্র জমিয়ত সভাপতি হাফিজ রশিদ অাহমদ, বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সহ সেক্রেটারি মাওলানা রায়হান অাহমদসহ উপজেলার অাওতাধীন সকল সাংগঠনিক ইউনিটের সভাপতি, সেক্রেটারি ও সাংগঠনিক সম্পাদক কাউন্সিলরবৃন্দ।

অধিবেশনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্র জমিয়তের বিদায়ী সাংগঠনিক সম্পাদক হা. অাব্দুল্লাহ।

কাউন্সিল অধিবেশন যৌথভাবে সঞ্চালনা করেন উপজেলা ছাত্র জমিয়তের সেক্রেটারি দিলাওয়ার হোসাইন ও জয়েন্ট সেক্রেটারি ওয়াহিদুর রাহমান।

সভা শেষে ২০১৯-২১ সেশনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটিতে মাওলানা মাওলানা মারুফুল হাসানকে সভাপতি ও ওয়াহিদুর রাহমানকে সেক্রেটারি মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।



শেয়ার করূন

আপনার মতামত