আজ সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ ইং

রাজনীতি

দিবালোক ডেস্ক

১৭ অক্টোবর, ২০১৯ ০০:৩৫

নিজের নিরাপত্তা চেয়ে যুবলীগ নেতা শামিমের জিডি

সিলেট মহানগরীর ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিম আহমদ নিজের নিরাপত্তা চেয়ে কোতোয়ালী থানায় সাধারন ডায়েরী করেছেন। বুধবার জিডিতে তিনি উল্লেখ করেন, বিগত জুন মাসে সিলেট মহানগরীর ১২নং ওয়ার্ড শাখার যুবলীগের সম্মলনের মাধ্যমে ১২নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হই। নির্বাচিত হওয়ার পর ওয়ার্ডে বিভিন্ন ব্যানার ফেস্টুন লাগালে দুষ্কৃতিকারীরা তা ছিড়ে ফেলে।

যার পরিপ্রেক্ষিতে কোতোয়ালী মডেল থানা বরাবরে একটি সাধারণ ডায়েরী করেন তিনি। যাহার নং-৬৫৪, তারিখ ০৮/০৯/২০১৯ইং।

জিডি করার পর থেকে কাজির বাজারের জাহাঙ্গীর আলম ও তার পরিবারের অন্যান্য সদস্যদের রোষানলে পড়ি এবং তাদের দ্বারা আমি প্রতিনিয়ত লাঞ্ছিত ও অপমাণিত হ”িছ। তিনি আরো উল্লেখ করেন, সিলেটে বিভিন্ন সময় মাদক, জুয়া ও অপরাধ নির্মুলের সভা সেমিনারে এসব অপরাধের বিরুদ্ধে বক্তব্য প্রদান করে থাকি। চলমান শুদ্ধি অভিযানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, জুয়া ও দুর্নীতির বিরুদ্ধে সারা দেশব্যাপী জিরো টলারেন্স জারী করায় ১২নং ওয়ার্ড কাউন্সিলর সিকন্দর আলীর ভাই জাহাঙ্গীর আলম এর বিরুদ্ধে বিভিন্ন পত্র-পত্রিকায় ধারাবাহিকভাবে সংবাদ প্রচারিত হওয়ায় তারাা আমাকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে প্রাণনাশের চেষ্টা করে আসতেছে। 

এছাড়া যুবলীগ নেতা আরো উল্লেখ করেন ,কাউন্সিলর সিকন্দর আলীসহ তাহার পরিবারের অন্যান্য সদস্যরা আমাকে ও আমার পরিবারের অন্যান্য সদস্যদের প্রাণহানী করার উদ্দেশ্যে বহিরাগত সন্ত্রাসী বাহিনীকে আমার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে।তাই আমি বর্তমানে অসহায় দিনযাপন করিতেছি। তাই নিজের নিরাপত্তা চেয়ে তিনি বুধবার কোতোয়ালী থানায় আরেকটি জিডি করেন। জিডি নং ১২৩৫, ১৬/১০/২০১৯ ।


শেয়ার করূন

আপনার মতামত