আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯ ইং

রাজনীতি

দিবালোক ডেস্ক

১২ নভেম্বর, ২০১৯ ১৫:৫৪

গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে সিলেটে নাহিদ

গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে সিলেট এসে পৌছেছেন আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। মঙ্গলবার দুপুরে তিনি বিমানের অভ্যন্তরিন একটি ফ্লাইটে সিলেট এসে পৌছান। এ সময় তাকে বিমানবন্দরে স্বাগত জানান গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীড়ের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন এবং সাবেক যুবলীঘ নেতা এড. আব্বাছ উদ্দিন।



বুধবার ১৩ নভেম্বর গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসাবে যোগ দেবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। নিজ নির্বাচনী এলাকার উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের একদিন পূর্বে তিনি সিলেট এসে পৌছান।



বৃহস্পতিবার ১৪ নভেম্বর বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলা বাসস্টেন্ডে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনের তিনি প্রধান অতিথি হিসাবে যোগ দেয়ার করা জানিয়েছেন আওয়ামী লীগের দায়িত্বশীলরা। সম্মেলনের দ্বিতীয় অধিবেশন পৌরশহরের ইউসুফ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।



শেয়ার করূন

আপনার মতামত