আজ সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ ইং

খেলাধুলা

দিবালোক ডেস্ক

১৬ এপ্রিল, ২০১৯ ২১:১২

তাসকিনের চোখে জল


মঙ্গলবার বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা করা হয়েছে। তাতে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ। এ নিয়ে মঙ্গলবার দুপুরে গণমাধ্যমকর্মীরা তার প্রতিক্রিয়া জানতে চাইলে কেঁদে ফেলেন স্পিড স্টার। তবে তিনি বলেন, ‘সবাই যেটা ভালো মনে করেছেন সেটাই করেছেন।’ এর আগে সকালে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন ডাক পেয়েছেন আবু জায়েদ চৌধুরী রাহী।

তাসকিন কান্না চেপে রেখে বলেন, সবাইতো ভালো চায়। খারাপ চায় না কেউ। আর সামনে সুযোগ আছে। আমি চেষ্টা করে যাবো, ভালো করে খেলার। আসন্ন আয়ারল্যান্ড সিরিজে অতিরিক্তর তালিকাতেও নেই তাসকিন। বিষয়টি সাংবাদিকরা উল্লেখ করলে তাসকিন আবারো বলেন, সবাই যেটা ভালো মনে করেছে, সেটাই করেছে।

এরপর ‘ঠিক আছে। সবাই দোয়া করবেন আমার জন্য।’ বলে স্থান ত্যাগ করেন এই পেসার। প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন সাত ক্রিকেটার। এরা হলেন মোসাদ্দেক, লিটন, মিঠুন, আবু জায়েদ, সাইফউদ্দিন, মুস্তাফিজ আর মিরাজ।

তাসকিন চোট কাটিয়ে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলতে নামলেও ওই ম্যাচে ৫ ওভারে দিয়েছেন ৩৬ রান, পাননি একটি উইকেটও। যেহেতু তিনি পেস বোলার, ছন্দে ফিরতে একটু সময় লাগবেই। বিশ্বকাপের দলে এমন একজনকে নিয়ে ঝুঁকি নিতে চাননি নির্বাচকরা।

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী।

শেয়ার করূন

আপনার মতামত