সর্বশেষ

  বিয়ানীবাজার পৌরসভার উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন   বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন   ঢাকা মেডিকেল এলাকায় এডিস মশার আবাসস্থল ধ্বংস করলো যুব ইউনিয়ন   এডিস মশা পানিতে ডিম পাড়ে না, জানালেন বিশেষজ্ঞ   রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছাড়া সবাই রাষ্ট্রের চাকর: হাই কোর্ট   মুসলিমদের গরু কুরবানি দিতে নিষেধ করলেন মন্ত্রী!   বিনা পারিশ্রমিকেই খেলবে জিম্বাবুয়ের খেলোয়াড়রা   সিলেটেও ভয়ঙ্কর রূপ নিচ্ছে ডেঙ্গু, ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৫৩ জন   সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু আর নেই   যার ফোনে ফেরি ছাড়তে দেরি তিনিই করলেন তদন্ত কমিটি!   মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় সৌমিত্র-অপর্ণার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা   মুসলিম নির্যাতনের প্রতিবাদ করায় সৌমিত্র-অপর্ণার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা   মশক নিবারণ দফতরের গল্প   প্রাণ-আড়ংসহ ১৪ কোম্পানির দুধ উৎপাদন ও বিপণনে নিষেধাজ্ঞা   দুদক টিম দেখে ৮০ লাখ টাকা পাশের বাসার ছাদে ফেলে দেন ডিআইজি পত্নী

খেলাধুলা

অসাধারণ টুইটে সাকিবকে 'টুর্নামেন্ট সেরা' ঘোষণা আইসিসির?

প্রকাশিত : ২০১৯-০৭-০৫ ২৩:৩৫:১৩

রিপোর্ট : দিবালোক ডেস্ক


তিনি সুপারম্যান শুধু বাংলাদেশের ক্রিকেটের নয়; বিশ্ব ক্রিকেটের সুপারম্যান। একইসঙ্গে স্পেশালিস্ট বোলার এবং স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে দলকে সার্ভিস দিয়ে যাওয়া এমন কোনো অল-রাউন্ডার ক্রিকেট ইতিহাসে আসেনি। তিনি বাংলাদেশের ক্রিকেটের জন্য বড় সম্পদ। গোটা ক্রিকেট বিশ্বে বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয় হয়ে আছেন। তিনি সাকিব আল হাসান, বিশ্বসেরা অল-রাউন্ডার।

আজ চলতি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচ খেলছে বাংলাদেশ। সেমিফাইনালের আশা আগেই শেষ হয়ে যাওয়ায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি গুরুত্বহীন। কিন্তু সাকিবের জন্য এই ম্যাচটিই হতে পারে একাধিক বিশ্বরেকর্ড ছোঁয়ার মঞ্চ। চলতি বিশ্বকাপ তো দারুণ কাটছে বিশ্বসেরা অল-রাউন্ডারের। ব্যাট হাতে দুই সেঞ্চুরিতে ৫৪৪ রান আর বল হাতে ১১ উইকেট। অনেক ক্রিকেটবোদ্ধাই বলছেন, এবারের বিশ্বকাপে সাকিবকেই টুর্নামেন্ট সেরা ঘোষণা করা উচিত।

আইসিসি কাকে টুর্নামেন্ট সেরা ঘোষণা করবে সেটা সময়েই বলে দেবে। তবে আজ শেষ ম্যাচের আগে সাকিবকে অন্যরকমভাবে সম্মানিত করল আইসিসি। বাংলাদেশ দলের ফটোসেশনের পর লর্ডসের একটি বেঞ্চে সাকিবকে একা রাজার হালে বসিয়ে ছবি তোলা হয়। সেই ছবি পোস্ট করে আইসিসি লিখেছে, 'সাকিব এমন কিছুই ক্রিকেটারের সঙ্গে বসে আছেন, যারা এই বিশ্বকাপে তার চেয়ে ভালো খেলেছে!'

আইসিসির এই টুইট সোশ্যাল সাইটে আলোড়ন তুলেছে। কারণ সাকিব তো কারও সঙ্গে বসে নেই; তার দুই পাশের বেঞ্চ ফাঁকা। একাই তিনি বিশ্বকাপের রাজা। তার চেয়ে ভালো কেউ করেনি। এমন অল-রাউন্ড পারফর্মেন্স আর কেউ দেখাতে পারেনি। বাংলাদেশের জয় পাওয়া তিন ম্যাচেই তিনি ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন। স্রেফ ওয়ান ম্যান আর্মি হিসেবে খেলেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। এই ছবির মাধ্যমেই কি সাকিবকে টুর্নামেন্ট সেরার সম্মান দিল আইসিসি?

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222