সর্বশেষ

  সিলেট চেম্বারের নতুন সভাপতি শোয়েব, সহ সভাপতি চন্দন ও তাহমিন   মৌলভীবাজারের মেয়ে পিংকি বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন   হবিগঞ্জে একযোগে ১৪৩ শহীদ মিনার উদ্বোধন   এবার অভিযান সিলেটের ক্লাবপাড়ায়   নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও   ক্যাসিনোর পাশাপাশি স্পা সেন্টারেও পুলিশের অভিযান   লন্ডনে বাড়ছে ঘরহীনের সংখ্যা, ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খাচ্ছে মানুষ   আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান   বিয়ানীবাজারে নবাগত ইউএনও হিসেবে যোগদান করলেন মৌসুমী মাহবুব   মৌলভীবাজারে ১০১৪ মণ্ডপে হবে শারদীয় দুর্গাপূজা   জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম   মোহামেডান–ভিক্টোরিয়াসহ চার ক্লাবে ক্যাসিনো আছে জানত না পুলিশ   রুবেল মুর্মুকে আহ্বায়ক করে জয়পুর – মাদারপুর (আদিবাসী সাঁওতাল পল্লীতে ) ছাত্র ইউনিয়নের কমিটি   মইনুদ্দিন জালালের প্রথম মৃত্যুবার্ষিকী পালনে কমিটি গঠন   মুক্তিপণের টাকা না পেয়ে কলেজছাত্রকে শ্বাসরোধে হত্যা

খেলাধুলা

বিয়ানীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বয়কট করেছে লাউতা ও মোল্লাপুর ইউনিয়ন

প্রকাশিত : ২০১৯-০৯-১০ ১৫:০৭:৪৬

রিপোর্ট : দিবালোক প্রতিবেদক

বিয়ানীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বয়কট করেছে লাউতা ও মোল্লাপুর ইউনিয়ন। পৌরশহরের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা ১০ টি ইউনিয়ন ও পৌরসভার একটি দল মিলিয়ে মোট ১১টি দল অংশ নেয়।
খেলাসূচী অনুযায়ী আজ মঙ্গলবার লাউতা ও মোল্লাপুর ইউনিয়নে খেলা থাকলে ও আজকের খেলা বয়কট ঘোষনা করেছেন দুই ইউনিয়ন দল কতৃপক্ষ।

জানাযায়, গত ৮ অক্টোবর টুর্নামেন্টের ২য় রাউন্ডে কুড়ারবাজার ইউনিয়ন বনাম লাউতা ইউনিয়ন এর মধ্যকার খেলায় লাউতা ইউনিয়ন দলের কোচ জামাল হোসেন ও দলের কর্মকর্তা মাসুদ রানা, কুদ্দুছ আহমদ, সাইফ উদ্দিন এবং খেলোয়াড়দেরকে কোন কারণ ছাড়া লাঞ্চিত করা হয়। এর প্রতিবাদে গতকাল রাতে লাউতা ও মুল্লাপুর ইউনিয়নের যৌথ সভার সিদ্ধান্ত মোতাবেক টুর্নামেন্টের আজকের খেলা বয়কট করা হয়েছে।

এ বিষয়ে লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিন বলেন, টুর্নামেন্টের খেলা চলাকালে বহিরাগত কিছু লোক আমাদের দলের কর্মকর্তা ও খেরোয়াড়দেরকে লাঞ্চিত করেছে। এ বিষয়ে কতৃপক্ষ কোন ধরনের ব্যাবস্থা গ্রহন না করায় আমরা আশংকা করছি বিষয়টি নিয়ে পরবর্তিতে বড় ধরনের সংঘাত সৃষ্টি হতে পারে তাই আমাদের দুই ইউনিয়নের মুরব্বিদের সিদ্ধান্ত অনুযায়ি আমরা আজকের খেলা বয়কট করেছি।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222