সর্বশেষ

  ২১ কার্যদিবসের মধ্যে সম্পদবিবরণী দাখিল করতে হবে স্বাস্থ্য অধিদফতরের ১০ কর্মকর্তার   হুমায়ূন আহমেদের ৭১তম জন্মবার্ষিকী আজ।   প্রাথমিকের শিক্ষকদের বেতন বাড়ছে   সড়ক পরিবহন আইন নিয়ে সিলেটে ট্রাফিক পুলিশের প্রচারণা   ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৮ জনই হবিগঞ্জের   শ্রীমঙ্গলে একরাতে ৭ মন্দিরে চুরি, প্রতিমা ভাংচুর   আহত বাবা-মাকে নিয়ে ঢাকার পথে অ্যাম্বুলেন্স, মর্গে পড়ে আছে ছোঁয়া মনির নিথর দেহ   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে সিলেটে নাহিদ   বুলবুলের পর এবার ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'নাকরি'   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী   আসন্ন সম্মেলন উপলক্ষে বিয়ানীবাজারে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রচার মিছিল অনুষ্টিত   সিলেটের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে   মেয়াদোত্তীর্ণ ৭৭% রেল ইঞ্জিন!   নিহতদের পরিবারকে ১ লাখ টাকা করে দেবে রেল মন্ত্রণালয়   সেই শিশুটির স্বজন পাওয়া গেছে

খেলাধুলা

৭ মিনিটের ঝড়ে হারলো বার্সেলোনা

প্রকাশিত : ২০১৯-১১-০৩ ০০:৩৮:৪৬

রিপোর্ট : দিবালোক ডেস্ক

লা লিগায় টানা পাঁচ ম্যাচ জেতার পর লেভান্তের মাঠে বড় ধাক্কা খেলো বার্সেলোনা। এগিয়ে থেকেও শনিবার ৩-১ গোলে হারলো চ্যাম্পিয়নরা। এতে করে শীর্ষস্থান হারানোর শঙ্কায় পড়ে গেলো এর্নেস্তো ভালভারদের শিষ্যরা।


১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে এখনও এক নম্বরেই আছে বার্সেলোনা। তবে দিন শেষে রিয়াল মাদ্রিদ (২১), অ্যাতলেতিকো মাদ্রিদ (২০) ও সেভিয়ার (২০) সুযোগ আছে শীর্ষে ওঠার।

লেভান্তের মাঠে প্রথমার্ধে দারুণ ছিল বার্সেলোনা। পায়ের ইনজুরি শেষে টানা চতুর্থ ম্যাচে একাদশে জায়গা করে নেন লিওনেল মেসি। ৩২ মিনিটে তার ডিফেন্স ভেদ করা পাসে আন্তোয়ান গ্রিয়েজমান শট নেন লক্ষ্যে। কিন্তু পা দিয়ে ফরাসি ফরোয়ার্ডকে লক্ষ্যভ্রষ্ট করেন স্বাগতিক গোলকিপার আইতোর ফের্নান্দেস।

৬ মিনিট পর বার্সেলোনা এগিয়ে যায় প্রতিপক্ষের ভুলে। ৩৭ মিনিটে মিরামনের অযাচিত ফাউলে বক্সের মধ্যে পেনাল্টি আদায় করেন নেলসন সেমেদো। পেনাল্টি থেকে ৩৮ মিনিটে লক্ষ্যভেদ করেন মেসি। বাঁ পায়ে এটি ছিল তার ক্যারিয়ারের ৫০০তম গোল।

বিরতিতে যাওয়ার আগে আরও একবার লেভান্তের জালে বল জড়ান মেসি। কিন্তু ওই সময় মেলেরোকে আর্তুরো ভিদাল ফাউল করার বাঁশি বাজান রেফারি।

ম্যাচ এক ঘণ্টা পার হতেই ঘুরে দাঁড়ায় লেভান্তে। মাত্র ৭ মিনিটের ব্যবধানে ৩ গোল খায় তারা। ৬১ মিনিটে মোরালেসের পাস থেকে কাম্পানা ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন, সমতায় ফেরে স্বাগতিকরা। দুই মিনিট পর কাম্পানার পাসে চোখের পলকে লেভান্তেকে এগিয়ে দেন বোরহা মায়োরেল। ৬৮ মিনিটে ফ্রি কিক থেকে ক্লেমন্ত লংলে হেড করে বল বিপদমুক্ত করতে চেয়েছিলেন। কিন্তু বক্সের মাঝখানে বল পেয়েই দুর্দান্ত ভলিতে ৩-১ করেন।

৭৬ মিনিটে একটি গোল করেছিলেন মেসি, কিন্তু গ্রিয়েজমান অফসাইডে থাকায় ভিএআরে সেটা বাতিল হয়। ইনজুরি সময়ে বার্সা অধিনায়কের দুর্বল শট রুখে দিয়ে জয় নিশ্চিত করেন ফের্নান্দেস।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222