সর্বশেষ

  কবি হেলাল হাফিজ হাসপাতালে   সিলিং ফ্যানের দাম এক লাখ টাকা!   শুনতে কি পাও কৃষকের কান্না   আজ রক্তে ভেজা ২০ মে : মহান চা-শ্রমিক দিবস   একটি অন্য রকম প্রতিবাদ   হুয়াওয়ের শীর্ষে পৌঁছানোর স্বপ্ন গুড়িয়ে দিলো গুগল?   মৃত্যুদণ্ড থেকে রেহাই ছয় ছাত্রলীগ নেতাকর্মী; হতাশ বিশ্বজিতের পরিবার   বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ   সাগরে যাবে বিয়ানীবাজারের দুই শতাধিক তরুণ   র‍্যাবের অভিযানে বিয়ানীবাজার দু'জন গ্রেফতার   ছাত্রলীগের কমিটি নিয়ে কেন এই রক্তারক্তি   ৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে   যুক্তরাষ্ট্রের চেয়েও খরচ বেশি বাংলাদেশের শিক্ষায়   হাজী আব্দুস সাত্তার শপিং কমপ্লেক্স মালিকপক্ষে'র ইফতার সামগ্রী বিতরণ   অনন্ত হত্যার বিচার বিশেষ ট্রাইব্যুনালে করার দাবি

সিলেট

গোলাপগঞ্জে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ।। নিহত ২ আহত ২

প্রকাশিত : ২০১৯-০১-০৯ ২১:০১:২৪

রিপোর্ট : নিজস্ব প্রতিবেদক



গোলাপগঞ্জে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ২ জন আহত হয়েছেন। বুধবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-জকিগঞ্জ-বারইগ্রাম সড়কের গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরী বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১জন ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত অন্যদের একই মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদিকে, দুর্ঘটনার পর পর ঘাতক বাস চালক পালিয়ে যায়।

নিহতরা হলেন- গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতী গ্রামের ইব্রাহিম আলী পুত্র আল-আমিন (২২) ও জকিগঞ্জ উপজেলার শাহবাগ ইউনিয়নের মহিদপুর গ্রামের মৃত কুটি মিয়ার পুত্র জয়নুল হক (৩৮)। আহতরা হলেন- জকিগঞ্জ উপজেলার শাহবাগ ইউনিয়নের হাবিবুর রহমানের পুত্র এহিয়া আহমদ (২০) এবং আহত অন্য একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিলেট থেকে জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা বাস (সিলেট-ব-১১-০০৪২) ও সিলেটগামী সিএনজি অটোরিক্সা (সিলেট-থ-১২-৩৪৫৫) সদর ইউনিয়নের চৌঘরী বাজারে পৌছালে মুখোমুখি সংধ্ররষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ১ জনের মৃত্যু হয়। এছাড়াও আরোও ৩ জন আহত হন। আহতদের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আল-আমিন মৃত্যু কোলে ঢলে পড়ে।

এদিকে গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতী গ্রামে আল-আমিনের মৃত্যুর খবর পৌঁছালে মা-বাবা ও আত্মীয়-স্বজনের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে। মৃত্যুর খবর শুনে এলাকাবাসী আল-আমিনের বাড়ীতে ভিড় জমান। আল-আমিন থাই ফুড নামক একটি বিস্কুট কোম্পানীর সেল্স রিপ্রেজেন্টেটিভ (এসআর) ছিলেন বলে জানাযায়।এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দিলিপ কান্ত নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222