সর্বশেষ

  ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রমে অস্থায়ী নিষেধাজ্ঞা   সিলেট চেম্বারের নতুন সভাপতি শোয়েব, সহ সভাপতি চন্দন ও তাহমিন   মৌলভীবাজারের মেয়ে পিংকি বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন   হবিগঞ্জে একযোগে ১৪৩ শহীদ মিনার উদ্বোধন   এবার অভিযান সিলেটের ক্লাবপাড়ায়   নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও   ক্যাসিনোর পাশাপাশি স্পা সেন্টারেও পুলিশের অভিযান   লন্ডনে বাড়ছে ঘরহীনের সংখ্যা, ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খাচ্ছে মানুষ   আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান   বিয়ানীবাজারে নবাগত ইউএনও হিসেবে যোগদান করলেন মৌসুমী মাহবুব   মৌলভীবাজারে ১০১৪ মণ্ডপে হবে শারদীয় দুর্গাপূজা   জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম   মোহামেডান–ভিক্টোরিয়াসহ চার ক্লাবে ক্যাসিনো আছে জানত না পুলিশ   রুবেল মুর্মুকে আহ্বায়ক করে জয়পুর – মাদারপুর (আদিবাসী সাঁওতাল পল্লীতে ) ছাত্র ইউনিয়নের কমিটি   মইনুদ্দিন জালালের প্রথম মৃত্যুবার্ষিকী পালনে কমিটি গঠন

সিলেট

হবিগঞ্জে এএসপি’র গাড়িতে ডাকাতি, আটক ৪

প্রকাশিত : ২০১৯-০৯-০৯ ২০:২৭:১০     আপডেট : ২০১৯-০৯-০৯ ২০:২৮:৫৫

রিপোর্ট : দিবালোক ডেক্স

হবিগঞ্জের বাহুবল উপজেলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ডাকাতির ঘটনায় সন্দেহজনক ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

গতকাল রোববার (৮ সেপ্টেম্বর) ভোর রাতে মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে বেঙ্গাডোবা নামক স্থানে ডাকাতের কবলে পড়েন তিনি ও তার পরিবার।

পুলিশ জানিয়েছে, ঢাকায় হেড কোয়ার্টারে সার্কেল এএসপিদের একটি মিটিং শেষ করে কর্মস্থলে ফিরছিলেন এএসপি পারভেজ। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও ব্যক্তিগত গাড়িচালক। রোববার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে তার পরিবারকে বহনকারী মাইক্রোবাসটি বেঙ্গাডোবা নামক স্থানে পৌঁছালে একদল ডাকাত রাস্তার দু’পাশে শিকল টেনে গাড়ির গতিরোধ করে। এরপর অস্ত্রের মুখে এএসপির স্ত্রীর সোনার চেন, আংটি, নগদ টাকা ও লাগেজ নিয়ে যায় ডাকাতরা।

পুলিশ আরও জানিয়েছে, ডাকাতরা এএসপি পারভেজ, তার স্ত্রী ও ব্যক্তিগত গাড়িচালক হাসানকে মারধর করে। খবর পেয়ে মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামালের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে খালি লাগেজটি উদ্ধার করে। ওই লাগেজে এএসপির পুলিশের পোশাক ছিল বলে জানা গেছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করলেও কিছু বলতে রাজি হননি তিনি। তবে সন্দেহজনক ৩/৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি। এ ঘতনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি।

এএসপি পারভেজ আলম চৌধুরীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে হবিগঞ্জে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম) বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখনো কেহ আটক হয়নি। বিস্তারিত আমার জানা নেই, খোজ নিয়ে বলতে হবে।

শেয়ার করুন

Print Friendly and PDF


মতামত দিন

Developed By -  IT Lab Solutions Ltd. Helpline - +88 018 4248 5222